মেইন ম্যেনু

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৪

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের শিলন্দা ও কামারখন্দের বালুকোল এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ চারজন নিহত হয়েছেন।

শনিবার রাত ৮টার দিকে সিরাজগঞ্জ-নলকা আঞ্চলিক সড়কের শিলন্দা শিমুলতলা এলাকায় বাসচাপায় মা-মেয়েসহ তিন অটোরিকশার যাত্রী নিহত হয়।

নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার কালিয়াকান্দা গ্রামের আজিজুল হক মুসলিমের ছেলে আবু কাওসার (২৯), তার শ্যালক কামারখন্দের মুগবেলাই গ্রামের মোহনের স্ত্রী উর্মি খাতুন (২০) ও তাদের দেড় বছরের শিশু সন্তান মোহিনী।

সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিন জানান, রাত ৮টার দিকে সিরাজগঞ্জ থেকে নলকাগামী একটি সিএনজি চালিত অটোরিকশা শিলন্দা শিমুলতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আবু কাওসার ও শিশু মোহিনী মারা যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় উর্মি খাতুন মারা যান।

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের বালুকোল এলাকায় অজ্ঞাত যানবাহনের চাপায় এক বৃদ্ধের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ দাউদ জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঝাঐল ওভারব্রিজ এলাকায় বাসের ছাদ থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধ পড়ে গেলে তাৎক্ষণিক অপর একটি যানবাহনের চাপায় পিষ্ট হয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে।






মন্তব্য চালু নেই