মেইন ম্যেনু

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২: আহত ৪

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও অন্তত: ৪ জন আহত হয়েছে। শনিবার ভোর ছয়টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ষোলমাইলে ও বেলা সাড়ে দশটার দিকে বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড়ে এ ঘটনা দুটি ঘটে।

নিহতেরা হলো, জেলার রায়গঞ্জ উপজেলার বাঐখোলা গ্রামের মৃত ইমান আলীর ছেলে মোনায়েম খান (৫০) ও উল্লাপাড়া উপজেলার পাচলিয়া গ্রামের আব্দুল হালিম (৪৫)। আহতেদের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো জেলার কামারখন্দ উপজেলার ঝাঐল গ্রামের ছোরমান আলীর ছেলে রবি (৩২) ও একই এলাকার আব্দুস সালামের ছেলে শামিম (২০) ।
পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, শনিবার ভোর ছয়টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ষোলমাইলে রাস্তা পার হবার সময় মোনায়েম খানকে অজ্ঞাত একটি ট্রাক চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অপরদিকে বেলা সাড়ে দশটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড়ে তিনজন যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিক্সা দাড়িয়ে ছিল। এ সময় বগুড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সামনের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হালিম নিহত হয়। আহত হয় রবি ও শামিমসহ অন্তত: ৪ জন। পরে পুলিশ ও স্থানীয়রা লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। এছাড়া আহতদেরকে স্থানীয় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল হাসান বিশ্বাস ও বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটি এম আমিনুল ইসলাম এ দুটি তথ্য নিশ্চিত করে জানান, এ বিষয়ে পৃথক মামলা দায়ের করা হয়েছে।






মন্তব্য চালু নেই