মেইন ম্যেনু

সিরাজগঞ্জে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২

সিরাজগঞ্জ’র হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ট্রাক ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ৫ জন।

সোমবার ভোর সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহতেরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার ব্যাপারি পাড়া মহল্লার দেবেন হালদারের ছেলে দিপক (৪২) ও একই মহল্লার আবুল তালুকদারের জাকারিয়া (৩২)। এরা দুজনেই মাছ ব্যবসায়ী।

আহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে এরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার ব্যাপারি পাড়া মহল্লার মাছ ব্যবসায়ি কৃষ্ণ ও মানিক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোর সাড়ে ৬টার দিকে সিরাজগঞ্জ থেকে মাছ ব্যবসায়ীদের নিয়ে একটি পিকআপভ্যান তাড়াশের মহিষলুটি মাছের আরৎ যাচ্ছিল। এ সময় পিকআপভ্যানটি তাড়াশ উপজেলার মহিষলুটি এলাকায় পৌঁছলে নাটোরের বনপাড়া থেকে ঢাকাগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী দিপক নিহত এবং জাকারিয়া, মানিক ও কৃঞ্চসহ আহত হন অন্তত ৬ জন।
পরে স্থানীয় লোকজন ও হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের একটি বেসরকারি (আভিসিনা) হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আহতদের মধ্যে জাকারিয়া মারা যান। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালক ও পিকআপভ্যানটি আটক করেছে হাইওয়ে পুলিশ। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিএম ইমদাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই