মেইন ম্যেনু

সিম্ফনির নতুন স্মার্টফোন এক্সপ্লোরার এইচ ১০০

দেশের শীর্ষ হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি সম্প্রতি বাজারে এনেছে স্মার্টফোনের নতুন মডেল এক্সপ্লোরার এইচ ১০০। অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের জনপ্রিয় ভার্সন ৪.৪.২ কিটক্যাট ব্যবহার করা হয়েছে এ হ্যান্ডসেটে।

হ্যান্ডসেটটির ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে ব্যবহারকারীদের এইচডি ভিডিও দেখা এবং গেমস খেলার ক্ষেত্রে বিশেষ সুবিধা দেবে। ছবি ও ভিডিওকে বাস্তবসম্পন্ন করে তুলতে এবং ক্লিয়ার ফুল অ্যাঙ্গেল ভিউ উপস্থাপন করতে হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে আইপিএস টেকনোলজি।

৫ ইঞ্চি ডিসপ্লের মাধ্যমে ব্যবহারকারীরা ইন্টারনেট, ফেসবুক এবং অন্যান্য অ্যাপ্লিকেশন ব্যবহারের ক্ষেত্রে বারতি সুবিধা পাবেন।

হ্যান্ডসেটটির ৮ মেগাপিক্সেল অটোফোকাস রেয়ার ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার মাধ্যমে ব্যবহারকারীরা পাবেন বাস্তব ছবির আমেজ। এছাড়া ফ্ল্যাশ লাইট, কন্টিনিউয়াস শট সহ বেশ কিছু আকর্ষণীয় সুবিধা রয়েছে এর ক্যামেরায়।

১.৩ গিগাহার্জ কোয়াডকোর প্রসেসর অতি দ্রুত ডাটা প্রসেস করবে এবং ব্যবহারকারীদের দ্রুত মাল্টি- টাস্কিং সুবিধা দেবে। এর ফলে একসঙ্গে অনেকগুলো ট্যাব এবং ‍ অ্যাপ্লিকেশন ব্যবহার করার ক্ষেত্রে বিশেষ সুবিধা পাওয়া যাবে।

১ জিবি র‍্যাম এবং ৮ জিবি রমসহ এ হ্যান্ডসেটটিতে রয়েছে লাইট অ্যান্ড প্রক্সিমিটি সেন্সর, জি সেন্সর, এক্সিলারোমিটার সেন্সর (থ্রিডি)। এছাড়া থ্রিজি, ওয়াইফাই সহ স্মার্টফোনের আকর্ষণীয় সব ফিচার রয়েছে হ্যান্ডসেটটিতে।

সিম্ফনি এক্সপ্লোরার এইচ ১০০ হ্যান্ডসেটের বর্তমান বাজার মূল্য মাত্র ১২,৫৯০ টাকা।






মন্তব্য চালু নেই