মেইন ম্যেনু

সাকিবের সাজা নিয়ে ক্রিকইনফোর ভোট আয়োজন

বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে শৃঙ্ক্ষলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে যেকোনো ক্রিকেট আসরে দেশের হয়ে অংশ নেওয়ার ব্যাপারে আগামী ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছে। এছাড়া আগামী ৩১ ডিসেম্বর, ২০১৫ পর্যন্ত দেশের বাইরে কোনো আসরে অনুপত্তি পত্রও তিনি পাবেন না।

সাকিব আল হাসানের এই নিষেধাজ্ঞার ব্যাপারে সারা দেশজুড়ে চলছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন- সাজা যৌক্তিক আবার কেউ বলছেন- দেশের ক্রিকেটের ক্ষতি হল। এবিষয়ে ক্রিকেটের সাইট ক্রিকইনফোও ক্রিকেট ভক্ত পর্যায়ে এক ভোটের আয়োজন করেছে। সাকিবের নিষেধাজ্ঞার সিদ্ধান্ত ঠিক আছে কি না- ক্রিকেট ভক্তদের প্রতি এমন এক প্রশ্ন ছুড়ে দিয়ে এ ভোটের আয়োজন করে ক্রিকইনফো।

ভোটের তিনটি অপশনের প্রথমটি ছিল- এই সিদ্ধান্ত অত্যন্ত রূঢ়। এর পরের অপশনে রাখা হয়- ভালো একটা সিদ্ধান্ত। তৃতীয় অপশনটা রাখা হয়েছে এখনো যারা কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি, তাদের জন্য।

এখন পর্যন্ত ৪২ হাজার ১শ’ ৪৮ জন। ভোটদাতাদের মাঝে ‘রূঢ় সিদ্ধান্ত’-এর পক্ষে ভোট পড়েছে শতকরা ৪৫ দশমিক ৭৫ ভাগ ভোট। ‘ভালো সিদ্ধান্ত’-এর পক্ষে ভোট পড়েছে ৪৯ দশমিক ৭৮ ভাগ ভোট। এছাড়া কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেননি ৪ দশমিক ৪৭ ভাগ ক্রিকেট ভক্ত।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই