মেইন ম্যেনু

অবশেষে মহিলা প্রার্থীদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক বা এইচ এস সি

সহকারি শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাথমিক শিক্ষা অধিদপ্তারাধীন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভূক্ত “সহকারী শিক্ষক” এর শুন্যপদে অস্থায়ীভাবে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে (পার্বত্য তিন জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান ব্যতিত) নিয়োগ বিজ্ঞপ্তি-তে উল্লেখিত শর্তাবলী অনুযায়ী দরখাস্ত আহ্বান করা হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, ঢাকা – এর মহাপরিচালক এস.এম মেসবাহ্উল ইসলাম স্বাক্ষরিত ১৪ ডিসেম্বর ২০১৪ তারিখে অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটে এ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখিত বেতনস্কেল, বয়সসীমা, শিক্ষাগত যোগ্যতা, অনলাইনে আবেদনপত্র পূরণের ঠিকানাসহ বিস্তারিত জানতে http://www.dpe.gov.bd/site/notices/ec567210-b717-47be-8876-50393726fb45 লিংকে ব্রাউজ করুন।

উল্লেখ্য, এ নিয়োগ বিজ্ঞপ্তিতে পুরুষপ্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের জিপিএ সহ স্নাতক বা সমমানের ডিগ্রী এবং মহিলা প্রাথীদের শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএ সহ উত্তীর্ণ অথবা স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ নির্ধারণ করা হয়েছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই