মেইন ম্যেনু

সম্পাদক মাহমুদুর রহমানের সুস্থতা কামনায় কাবা শরিফে দোয়া

সম্পাদক মাহমুদুর রহমানের সুস্থতা কামনা, অবিলম্বে মুক্তি এবং দৈনিক আমার দেশ পত্রিকা খুলে দিতে পবিত্র বাইতুল্লাহ শরিফে (কাবা শরিফ) বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। শুক্রবার ইফতারের আগে প্রবাসী বাংলাদেশিরা এ দোয়া মোনাজাতের আয়োজন করেন।

কোরআন তেলাওয়াত, দরুদ ও এস্তেগফার শেষে মোনাজাতে বাংলাদেশে অন্যায়ভাবে কারাবন্দি সব নেতার মুক্তির জন্য আল্লাহর সহায়তা কামনা করা হয়। মোনাজাতে বিশেষ করে বলা হয়, মাহমুদুর রহমানকে বিনা বিচারে আটক রেখেছে সরকার। বিনা চিকিৎসায় তিনি ক্রমশঃ অসুস্থ হয়ে পড়ছেন। তার ওপর জুলুম করা হচ্ছে। এ পরিস্থিতিতে আল্লাহর বিশেষ সহায়তা চাওয়া হয়।

এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন কাদের চৌধুরীর সুস্থতা কামনা করা হয়।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা আরীফবিল্লাহ। মোনাজাতে অংশ নেন সৌদি সম্মিলিত পেশাজীবী পরিষদের সভাপতি ও বিএনপি নেতা আবদুর রহমান, তাঁতী দলের সহসভাপতি কেন্দ্রীয় সহসভাপতি জাহাঙ্গীর আলম মিন্টু, সৌদি আরব পুর্বাঞ্চল বিএনপির সিনিয়র নেতা শহীদুল্লাহ ভুইয়া, ক্বারী মোহাম্মদ হাকিম, ঢাকা থেকে আগত নয়াদিগন্তের সাংবাদিক মঈন উদ্দিন খান, যায়যায়দিনের হাসান মোল্লা, সাংবাদিক মাহাবুবুর রহমান, এনটিভির মক্কা প্রতিনিধি নাসির চৌধুরী, এসএ টিভির বাহার উদ্দীন বকুল, নয়া দিগন্ত পত্রিকার শামীম আহমেদ, মক্কা বিএনপির নেতা আবদুস সালাম, মোস্তফা কামাল, জেদ্দা বিএনপির নেতা মোজাম্মেল হোসেন রিপন, যুবদল নেতা মুরাদ চৌধুরী, তায়েফ বিএনপির নেতা শাহ আবদুল্লাহ তপন প্রমুখ।






মন্তব্য চালু নেই