মেইন ম্যেনু

শিক্ষামন্ত্রীকে সরানোর হুঁশিয়ারি জাসদ ছাত্রলীগের

আগামী জেএসসি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস হলে কঠোর আন্দোলনের মাধ্যমে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদকে টেনে হিচড়ে মন্ত্রিত্ব থেকে সরানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছে জাসদ ছাত্রলীগ।

সোমবার দুপুরে মহানগরীর কলেজ রোড পিডিবির সামনে জেলা জাসদ ছাত্রলীগের উদ্যোগে এক মানববন্ধন ও সমাবেশে বক্তারা এ হুঁশিয়ারি দেন।

প্রশ্নপত্র ফাঁস বন্ধ, পরীক্ষার সময় ঘন ঘন লোডশেডিং ও  রাজনৈতিক প্রতিবন্ধকতা রোধ এবং জাতীয় শিক্ষানীতি বাস্তবায়নের দাবিতে এ মানববন্ধন করে তারা।

আসন্ন জেএসসি পরীক্ষার সময় নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবি জানিয়ে তারা বলেন, ‘বর্তমানে লোডশেডিং চরম আকার ধারণ করেছে। আর প্রশ্নপত্র ফাঁসকারী অপরাধীদের শাস্তির ব্যাপারে কার্যকর পদক্ষেপ না থাকায় সরকারের একটি কুচক্রি মহল বারবার পরীক্ষার সময় প্রশ্নপত্র ফাঁস করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নষ্ট করছে।’

এতে ভারপ্রাপ্ত জেলা সভাপতি প্রদীপ কুমার রায়ের সভাপতিত্বে ও সেক্রেটারি সনজিৎ মোহন্তর পরিচালনায় বক্তব্য দেন- মহানগর সভাপতি ওসমান গনি, সেক্রেটারি রাহাত আল রাজিব, কারমাইকেল কলেজ সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, সেক্রেটারি নাজমুল আসিফ অনু, জেলা সদস্য মমিনুল ইসলাম মমিন প্রমুখ।






মন্তব্য চালু নেই