মেইন ম্যেনু

শাকিব খানকে স্বর্ণের আংটি উপহার এক নারী ভক্তের

ব্যস্ত রাজধানীর অদুরে আর্মি ওয়েলফেয়ার ট্রাস্টের সাভার গলফ ক্লাব। সেখানে চলছে ঢালিউড তারকা শাকিব খানের ‘অহংকার’ সিনেমার শুটিং। গত ২৬ শে মার্চ সাভারের এই গলফ ক্লাবের মধ্য শুটিং করলেন ঢাকার কিং। আর সেই শুটিং স্পর্টে দেখা মিললো এক অচেনা অতিথির।

অনেক ক্ষণ ধরে অপেক্ষা করছেন প্রিয় নায়কের সাথে দেখা করার জন্য। তিনি শাকিব খানের একজন একনিষ্ঠ ভক্ত। নাম জুয়েনাস। শুটিং শেষ হতেই পাশ থেকে শুটিংয়ের একজন সহকারি এসে শাকিবকে বললেন, ভাই আপনার একজন ভক্ত এসেছেন আপনার সঙ্গে দেখা করার জন্য।

এরপর প্রিয় সুপারস্টারের সামনে এসে দাঁড়ালেন সেই ভক্ত- বললেন, আমার নাম জুয়েনাস। আপনার সাধারণ একজন ভক্ত। আপনার ছবিগুলো নিয়মিত প্রেক্ষাগৃহে গিয়ে দেখি। কথা শেষ হওয়ার আগেই বললেন, আমি উপহার হিসেবে আপনার জন্য স্বর্ণের একটি আংটি নিয়ে এসেছি। এটি আপনার নিতে হবে।’

স্বর্ণের আংটি দেখে প্রথমে শাকিব কিছুটা আপত্তি জানালেও পরে সেটা নিতে হলো! হাজার হোক ভক্তের আবদার, সেটা কি করে সে ফেলে দেয়। কথা শেষে শাকিবের সঙ্গে ছবিও তুললেন।

ছবি তোলা শেষ হলে জুয়েনাস জানালেন, ‘আমি নবীনগর থাকি। স্মৃতিসৌধের পাশে। আমি তার সিনেমা ছাড়া অন্য কারও সিনেমা দেখি না। তার অভিনয় আমার কাছে অনেক ভালো লাগে।’ শাকিব খান বললেন, ‘ভক্তদের এমন ভালোবাসা আমাকে অনুপ্রেরণা জোগায়। ধন্যবাদ জুয়েনাসকে।






মন্তব্য চালু নেই