মেইন ম্যেনু

লিখিত ভালো কর ভাইভা আমরা দেখব, ছাত্রলীগকে এইচটি ইমাম

ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি বিষয়ক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, “বিসিএসে তোমরা লিখিত পরীক্ষাটা ভালো করে দাও বাকি ভাইভা পরীক্ষাটা আমরা দেখবো। আমি তোমাদের পাশে দাঁড়াব। দরকার হলে কোচিংয়ে পড়াবো।”

বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) অডিটোরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগ জেল হত্যা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিসিএস পরীক্ষার কথা উল্লেখ করে এইচটি ইমাম বলেন, “মেধাবীরাই ছাত্র রাজনীতি করে এবং তারাই দেশকে নেতৃত্ব দেয়। তোমাদের হাতেই রয়েছে দেশের ভবিষ্যত। আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে তোমাদের পাশে দাঁড়ানো আমাদের উচিত।”

তিনি বলেন, “শুধু লেখাপড়াতে নয়, ব্যবসা-বাণিজ্যসহ বিভিন্ন সেক্টরে যতটুকু পারো ছড়িয়ে পড়ো। এর জন্য যত সহযোগিতা লাগে আমরা করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা তোমাদের সঙ্গে আগেও ছিলাম, এখনো আছি।”

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক (অব.) ক্যাপ্টেন এবিএম তাজুল ইসলাম, বিশিষ্ট কলামিস্ট অধ্যাপক মমতাজ উদ্দিন পাটোয়ারী প্রমুখ।






মন্তব্য চালু নেই