মেইন ম্যেনু

রানীশংকৈলে কবি আসাদ চৌধুরীর পাবলিক লাইব্রেরী উদ্বোধন!!

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল পৌর শহরে ২৮ এপ্রিল মঙ্গলবার রানীশংকৈল সাধারন পাঠাগার উদ্বোধন করা হয়। এ উপলক্ষে লাইব্রেরি প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথিও উদ্বোধক ছিলেন বাংলা একাডেমী ও একুশে পদক প্রাপ্ত কবি আসাদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ঠাকুরগাঁও-৩ এমপি ইয়াসিন আলী, সংরক্ষিত ৩০১ আসনের এমপি সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান আইলুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম পুতুল।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক সাংস্কৃতিক নেতা কর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য রাখেন সেলিনা জাহান লিটা এমপি। কমিটি সম্পাদক আবু শাহান শাহ ইকবাল, আওয়ামী লীগ সম্পাদক তাজ উদ্দীন, অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও অধ্যক্ষ তাজুল ইসলাম প্রমুখ।

কবি আসাদ চৌধুরী বলেন সব বয়সের মানুষকে বই পড়ার প্রতিযোগিতা তৈরি করতে হবে। বই পড়ার সুষ্ঠ পরিবেশ তৈরি ও মেধা বিকাশের জন্য লাইব্রেরীতে সম্পর্ক তৈরি করতে হবে। তিনি শ্রোতাদের মাঝে স্বরচিত ৪টি কবিতা আবৃতি করেন। রানীশংকৈলের মানুষ কবিকে মুগ্ধ করেছে, তিনি তার বক্তব্যে বহি প্রকাশ ঘটান। ভালোবাসা আর হৃদয়ের টানে আবার কখনো এই প্রত্যন্ত অঞ্চল রানীশংকৈলের মাটিতে ফিরে আসবেন এমন প্রত্যাশা করেন তিনি!!






মন্তব্য চালু নেই