মেইন ম্যেনু

রাণীশংকৈলের সন্ধ্যারই-সাতঘরিয়া বিদ্যুতায়নের শুভ উদ্ভোবন !

রাণীশংকৈলের সন্ধ্যারই সাতঘরিয়া গ্রামে বিদ্যুতায়নের ১.৪৭২ কিলোমিটার ১১৮টি বাড়িতে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের এমপি মোছা: সেলিনা জাহান লিটা। শত শত মানুষের নয়নের মণি এই এলাকার কৃতি সন্তান সেলিনা জাহান লিটা এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেন, এই বিদ্যুতায়নের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্যে কাজ করে যেতে হবে আমাদের সবাইকে জননেত্রী শেখ হাসিনা নির্দেশে।

আমাদের সন্তানদের লেখাপড়া করে আদর্শ শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। ২০২১সালের মধ্যে বাংলাদেশকে নিরক্ষরমুক্ত এবং যোগ্য করে তুলতে হবে, এ জন্যেই আপনাদের সন্তানদের শিক্ষিত করে তুলতে পারলেই আজকের এই অনুষ্ঠান সার্থক হবে বলে মনে করছি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সইদুল হক, সভাপতি, উপজেলা আওয়ামীলীগ, ডিজিএম (পীরগঞ্জ) একেএম মাসুদুর রহমান জুনিয়র ইঞ্জিনিয়ার আ: রাজ্জাক, রাণীশংকৈল পল্লি বিদ্যুৎ নুরুল আমিন, এলাকার পরিচালক নাসির উদ্দীন, সাংবাদিক আনিসুর রহমান বাকী ও আশরাফুল আলম, বাবর আলী, রাণীশংকৈল প্রেস ক্লাব সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি, লিয়ন ও হুমায়ুন কবির প্রমুখ। সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মো: হাজির উদ্দীন, প্রাক্তন প্রধান শিক্ষক।






মন্তব্য চালু নেই