মেইন ম্যেনু

রাজবাড়ীতে ভোটার তালিকা হালনাগাদ বিষয়ক মতবিনিময়

রাজবাড়ীতে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৪ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল(অব.) মো. জাবেদ আলী।

হালনাগাদ ভোটার তালিকা কার্যক্রম বিষয়ে তিনি বলেন, সরকার প্রতিটি জেলায় সার্ভার স্টেশন স্থাপন করেছে। কোনো রকম ভুল বা বিভ্রান্তকর তথ্য সংশোধন করার জন্য সাভার স্টেশনে গেলে বিনা পয়সায় আপনাদের সব প্রকার সেবা দেওয়া হবে।

তিনি আরো বলেন, ইতোমধ্যে স্মার্টকার্ড তৈরির প্রক্রিয়া শুরু হয়েছে। এই কার্ডের দ্বারা অনেক সুবিধা পাওয়া যাবে। এই কার্ডটি সিকিউরিটি হিসেবেও ব্যবহার করা যাবে। অন্য দেশে এমন কার্ড এখন ব্যবহার হচ্ছে। এই কার্ডের সাহায্যে অনেক গুরুত্বপূর্ণ বিষয়ের সমাধান করা যাবে। এবারের হালনাগাদ ভোটার তালিকায় প্রায় ৫০ হাজার ভোটার বৃদ্ধি পেতে পারে।

জেলা প্রশাসক মো. হাসানুজ্জামনের সভাপতিত্বে মতবিনিময় সভায় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক, জেলা পুলিশ সুপার মো. রেজাউল হক পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোপাল চন্দ্র দাস, জেলা নির্বাচন কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম এ খালেক, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মাহবুবুর রহমান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ কুমার, বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খায়রুল ইসলাম, কালুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাছির উদ্দিন, পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, রাজবাড়ী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জয়নাল আবেদিন প্রমুখ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী সদর উপজেলায় ৯ জুন থেকে ভোটার হালনাগাদ কার্যক্রম শুরু হয়েছে চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত।






মন্তব্য চালু নেই