মেইন ম্যেনু

যশোরে ছাত্রদল নেতার রহস্যজনক মৃত্যু

যশোরে ছাত্রদল নেতা সামিউল জামান উজ্জলের মৃত্যু হয়েছে। তার মৃত্যু রহস্যজনক বলে দাবি করেছে তার পরিবারের লোকজন। তিনি ঘোপ নওয়াপাড়া রোডের মনিরুজ্জামানের ছেলে।
বৃহস্পতিবার রাতে ছাত্রদল নেতা সামিউল জামান উজ্জল যশোর কেন্দ্রীয় কারাগারে গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। এ সময় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে চিকিৎসাধিন আবস্থায় তার মৃত্যু হয়। তবে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। উজ্জ্বল বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন। কোতয়ালি থানার এসআই সোয়েব তাকে আটক করে ২ লাখ টাকা দাবি করে। এই টাকা না দেওয়ায় উজ্জ্বল এর নামে ৪/৫টি মিথ্যা মামলা দিয়েছে। বৃহস্পতিবার রাতেও একটি মিথ্যা মামলা দিয়েছে এসআই সোয়েব। পুলিশের দাবিকৃত টাকা না দেওয়ায় তাকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।
যশোর কেন্দ্রীয় কারাগারের সুপার শাহজাহান মিয়া জানান, সামিউল জামান উজ্জ্বল মাদকে আসক্ত ছিলেন। ২০ জুন যশোর কোতয়ালি থানা পুলিশ তাকে আটক করে যশোর কেন্দ্রীয় কারাগারে পাঠায়। বৃহস্পতিবার রাতে সামিউল জামান উজ্জ্বল কারাগারে অসুস্থ হলে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে তার মৃত্যু হয়।
কারাগারের অপর একটি সূত্র জানিয়েছেন, সামিউল জামান উজ্জ্বল হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে।






মন্তব্য চালু নেই