মেইন ম্যেনু

মুস্তফা কামালকে ডালমিয়ার চিঠি

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি জাগমোহন ডালমিয়ার আমন্ত্রণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ফাইনাল ইডেন গার্ডেনে বসে উপভোগ করেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এর প্রাক্তন সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

গত ২২ মে কলকাতায় পৌঁছান মুস্তফা কামাল। পরদিন ডালমিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। কলকাতায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও ভারতীয় জাগমোহন ডালমিয়া পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে উষ্ণ সংবর্ধনা দেন।

এ সময়ে ডালমিয়ার সঙ্গে একান্ত সময় কাটান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি। জাগমোহন ডালমিয়া দুদেশের ক্রিকেট সম্পর্ককে অত্যন্ত মজবুত ও গভীর আখ্যায়িত করেন এবং ভবিষ্যতেও এ সম্পর্ক বজায় থাকবে বলে আশ্বাস দিয়েছেন।

এরই ধারাবাহিকতায় গত বুধবার ডালমিয়া মুস্তফা কামালকে ভারত সফর করায় ধন্যবাদ জানিয়ে একটি চিঠি পাঠান। শুক্রবার সকালে চিঠিটি হাতে পান কামাল।

চিঠিতে ডালমিয়া লিখেন, ‘সদ্য সমাপ্ত আইপিএল ফাইনাল খেলা দেখতে আসায় আমরা সত্যি আনন্দিত। আপনার উপস্থিতি নিশ্চিতভাবেই ফাইনালটিকে আরও উজ্জ্বল করেছে। অত্যন্ত ব্যস্ত সফরসূচির মাঝেও আমাদের আমন্ত্রণে সাড়া দেয়ায় ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আমি আপনাকে ধন্যবাদ দিচ্ছি।’

চিঠির সঙ্গে ডালমিয়া মুস্তফা কামালের সঙ্গে তোলা কিছু ছবিও পাঠান।






মন্তব্য চালু নেই