মেইন ম্যেনু

মুক্তি পেলেন মুফতি ওয়াক্কাস

হেফাজতে ইসলামের ৫ মে ঘটনার মামলায় আটক হেফাজতে ইসলামের নায়েবে আমীর ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি মুহাম্মদ ওয়াক্কাস জামিনে মুক্তি পেয়েছেন।
দীর্ঘ নয় মাস জেলে আটক থাকার পর রোববার ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন তিনি। মুক্তি পেয়ে কারগার থেকে বের হলে দলের নেতা কর্মীরা মুফতি ওয়াক্কাসকে সংবর্ধনা দেন।
কারাগেটে তাকে বরণ করতে আসা জমিয়ত নেতাকর্মীদের উদ্দেশে মুফতি ওয়াক্কাস বলেন, ‘ইসলাম ও ঈমান সংরক্ষণ করতে গিয়ে বিগত চৌদ্দশত বছরে ওয়ারিসে নবীদেরকে কারাবরণসহ সীমাহীন জুলুম, নির্যাতন সইতে হয়েছে। কিন্তু শত নির্যাতন তাদেরকে ঈমানী দায়িত্ব থেকে দূরে সরাতে পারেনি। বাংলাদেশের ওলামায়ে কেরামও এদেশে ইসলাম প্রতিষ্ঠায় আপোষহীনতার সঙ্গে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছেন। বাতিলের রক্তচক্ষু আমাদেরকে দায়িত্ব পালন থেকে বিচ্যূত করতে পারবে না।’
কারাগেটে এসময় উপিস্থিত ছিলেন জমিয়তের সহ সভাপতি মুফতি শেখ মুজিবুর রহমান, যুগ্মমহাসচিব মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, যুগ্মমহাসচিব মাওলানা মহিউদ্দীন ইকরাম, সহকারী মহাসচিব মাওলানা ফজলুল করিম কাছেমী, সহ সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করীম, প্রচার সম্পাদক মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি রশীদ বিন ওয়াক্কাস, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মুফতি আশফাকুল আনোয়ার প্রমুখ।






মন্তব্য চালু নেই