মেইন ম্যেনু

মানিকগঞ্জ ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতাসহ নিহত ৫

মানিকগঞ্জ: ঢাকা-আরিচা মহাসড়কের জোকা এলাকায় সড়ক দুর্ঘটনায় রুবেল (২২) ও সবজেল (২২) নামে দুই যুবলীগ নেতা নিহত হয়েছেন।
শনিবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রুবেল ঘিওর উপজেলার বানিয়াজুড়ি ইউনিয়নের তরা গ্রামের মৃত ইব্রাহীম মিয়ার ছেলে। সবজেল একই গ্রামের মৃত মনসুরের ছেলে। রুবেল তরা ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ও সবজেল সাংগঠনিক সম্পাদক।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মোটরসাইকেলে রুবেল ও সবজেল একটা দলীয় অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আরিচা ঘাটের দিকে যাচ্ছিল। তার জোকা এলাকায় পৌঁছলে ঈগল পরিবহনের একটি বাস পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান।
এ ঘটনার প্রতিবাদে ছাত্রলীগ নেতাকর্মী ও স্থানীয়রা ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে ঈগল পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ ও দুটি বাস ভাঙচুর করে। এ সময় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।
বরঙ্গাইল হাইওয়ে থানার সার্জেন্ট নাজমূল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে তাদের গ্রামের বাড়িতে নেয়া হয়েছে।

গোপালগঞ্জ: জেলার কাশিয়ানি উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পোনা এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে তিন জন নিহত ও অন্তত ৪০ যাত্রী আহত হয়েছেন।
শনিবার ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নড়াইল জেলার ওয়াদুদ মৃধা (৭৫), খোকন মল্লিক (২৬) ও নেত্রকোনা জেলার ফৌজদার (৬০)।
আহতদের মধ্যে জুবায়ের (৩০), প্রিন্স (১৬), হাসিনা (৩৫), রুহুল আমিন (৩০), বাইজিত (১৮), সাহিদুর রহমান (৫০), টুটুল (৪৫), তানিয়া (২০), নূরুল আমিন (৬০), আহসান (৩৭), নূরুল ইসলাম (৪৫), মুন্নি (১৮) রূপা (২২), রবিউল (২২), খায়রুল (২০), আ. লতিফ (৬৫), স্বপ্না (২২), বালাম (২০), লতা বেগম (৫০), মোমেনা বেগম (২৮) অজ্ঞাতনামা ৫ জনসহ ২৫ জনকে কাশিয়ানী হাসপাতালে ভর্তি কার হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থার অবনতি হলে তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী দিগন্ত পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-৬৯৬৮) একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জন নিহত হন। এ সময় আরও অন্তত ৪০ যাত্রী আহত হন।
কাশিয়ানি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার জন্য স্থানীয়রা সড়ক অবরোধ করেছিল। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে।






মন্তব্য চালু নেই