মেইন ম্যেনু

মাদারীপুুরে শ্রমিকদের ব্যাপক কর্মসূচির মধ্যদিয়ে মে দিবস পালিত

মাদারীপুর প্রতিনিধি॥ সোমবার পহেলা মে শ্রমজীবী মানুষের অধিকার আদায় ও মুক্তির দিন তাই দিনটাকে মে দিবস হিসেবে পালিত হয়ে আসছে। মে দিবস উপলক্ষে মাদারীপুরের বিভিন্ন শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচির মধ্যদিয়ে এ দিনটা পালিত হচ্ছে।

এদের মধ্যে কয়েকটি শ্রমিক ইউনিয়নের কর্মসূচি গুলি হল, মাদারীপুরের জেলা ইমরাত নির্মাণ শ্রমিক ইউনিয়নের কর্মসূচির মধ্যে রয়েছে বটতলার দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও মে দিবসের লাল পাতাকা উত্তোলন করে, বটতলার দলীয় কার্যালয় হতে ইমরাত নির্মাণ শ্রমিকদের অশংগ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালী যা শহরের প্রধানপ্রধান সড়ক প্রদক্ষিন করেছে, দুপুরে আপ্যায়ন করা হবে, দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

মাদারীপুরের জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে কর্মসূচি গ্রহন করেছে সমস্ত হোটেল ও রেস্তরায় জাতীয় পতাকা ও লাল পতাকা উত্তোলন করে হয় ও হোটেল ও রেস্তরার শ্রমিকদের অশংগ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধানপ্রধান সড়ক প্রদক্ষিন করেছে।

মাদারীপুরের জেলা রিক্সা শ্রমিক ইউনিয়নের কর্মসূচির মধ্য রয়েছে নতুন শহরের রিক্সা শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে জাতীয় পতাকা ও লাল পতাকা উত্তোলন করা হয়, রিক্সা শ্রমিকরা লাল ব্যাচ ধারন করে, রিক্সা শ্রমিকদের অশংগ্রহনে যা দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধানপ্রধান সড়ক প্রদক্ষিন করেছে। পরে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ ছারাও জেলা প্রশাসনের পক্ষে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধানপ্রধান সড়ক প্রদক্ষিন করে। এতে অশংগ্রহন করেন প্রশাসনের কর্মকর্তাগন।






মন্তব্য চালু নেই