মেইন ম্যেনু

মাত্র ১১ প্রেক্ষাগৃহে ‘ভুবন মাঝি’, ঢাকায় আসছেন পরম

টিজার, ট্রেলার আর অডিও গানে দারুণ প্রশংসিত কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের অপর্ণা ঘোষ অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবি ‘ভুবন মাঝি’। ছবিটি মুক্তি পাচ্ছে আসছে ৩ মার্চ। সে উপলক্ষ্যে ঢাকায় আসছেন পরমব্রত। অথচ তারকাসমৃদ্ধ এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে দেশের মাত্র ১১টি প্রেক্ষাগৃহে!

আগেই কথা ছিল ‘ভুবন মাঝি’ নির্মাতা ফাখরুল আরেফীন ছবিটিকে স্বাধীনতার মাস মার্চেই মুক্তি দিতে চান। সে অনুযায়িই সেন্সর বোর্ডে ছবিটি জমা দিয়েছিলেন। গত ৫ ফেব্রুয়ারি ‘ভুবন মাঝি’ সেন্সরের অনুমতি পেল। আসছে ৩ মার্চ সিনেপর্দায় মুক্তি পাবে ছবিটি। তবে হতাশার বিষয় হচ্ছে, তারকাসমৃদ্ধ মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবিটি মুক্তি পাচ্ছে মাত্র ১১টি সিনেমা হলে!

স্টার সিনেপ্লেক্স, মধুমিতা, শ্যামলিসহ সারাদেশে মোট ১১টি হলে মুক্তি পাচ্ছে সরকারি অনুদানের নির্মিত ছবি ‘ভুবন মাঝি’। নির্মাতা প্রতিষ্ঠান গড়াই ফিল্মস সূত্রে এমন তথ্যই জানা গেছে। এরইমধ্যে কাকরাইল ছবি পাড়াসহ রাজধানীর বেশকিছু স্পটে দেখা গেছে ছবির নান্দনিক কিছু পোস্টার।

সরকারি অনুদানে নির্মিত ‘ভুবন মাঝি’ চলচ্চিত্রটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন ভারতীয় চলচ্চিত্র তারকা অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের অপর্ণা। সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মাজনুন মিজানকে।

মুক্তযুদ্ধভিত্তিক এই সিনেমাটির গল্প শুনেই পরমব্রত পরম আগ্রহ নিয়ে অভিনয় করতে রাজি হয়েছিলেন। কারণ বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রতি আছে তার আলাদা একটা আবেগ। আর সেইজন্যই ব্যস্ততার মধ্যেও ছবির প্রচারণার জন্য আসছে ১ মার্চ ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেতা।

চমৎকার দৃশ্যায়ন এবং বাস্তব ঘটনা নির্ভর ছবিতে আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, নওশাবা, সুষমা সরকার, কণ্ঠশিল্পী ওয়াকিলসহ অনেকে।






মন্তব্য চালু নেই