মেইন ম্যেনু

মাগুরা আদর্শ কলেজের গৌরবময় ৩৫ বছরে পর্দাপন ও পূর্ণর্মিলনী অনুষ্ঠান

মাগুরা প্রতিনিধি : বর্ণাঢ্য শোভাযাত্রা, উন্মুক্ত আড্ডা ,স্মৃতি চারণ ,সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শুক্রবার মাগুরা আদর্শ কলেজের গৌরবময় ৩৫ বছরে পর্দাপন ও পূর্ণর্মিলনী অনুষ্ঠান কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

সকালে কলেজের প্রান্তন-বর্তমান ছাত্র-ছাত্রীরা টি-শার্ট ,টুপি , ভুভুজেলা (বাশিঁ) নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেয়। শোভাযাত্রাটি কলেজ প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কলেজে এসে শেষ হয়। পরে প্রান্তন ছাত্র-ছাত্রীরা মিলিত হয় উন্মুক্ত আড্ডায়।

বিকালে অনুষ্ঠান উদ্যাপন কমিটির আহবায়ক এ্যাড. শাখারুল ইসলাম শাকিলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রধান অতিথি থাকবেন কলেজের পরিচালনা পরিষদের সভাপতি ও মাগুরা -১ আসনের সাংসদ মেজর জেনারেল (অব:) এ টি এম আব্দুল ওয়াহ্হাব। বিশেষ অতিথি ছিলেন মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু, বিশিষ্ট শিক্ষাবিদ খান জিয়াউল হক , সদর উপজেলা চেয়ারম্যান রস্তম আলী, মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল ও মাগুরা আর্দশ কলেজের অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মাননীয় প্রধান মন্ত্রীর একান্ত সহকারি সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর।

সন্ধ্যায় স্থানীয় ও ঢাকা থেকে আগত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।






মন্তব্য চালু নেই