মেইন ম্যেনু

মাগুরায় প্রশাসনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করলেন বনানী বিনতে বসির বর্ণি

মাগুরা প্রতিনিধি ॥ প্রয়াত স্বামীর বোনসহ শ্বশুরবাড়ির লোকজনের নানা ষড়যন্ত্র ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মাগুরা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন এসপি বাবুল আক্তারের সাথে পরকিয়ার অভিযোগে আলোচিত বনানী বিনতে বসির বর্ণি। সম্প্রতি এসপি বাবুল আক্তারের সাথে পরকিয়ার সম্পর্কের প্রসঙ্গ এনে বিভিন্ন মিডিয়ায় বর্ণির প্রয়াত স্বামী এস আই আকরাম হোসেনের বড় বোন জান্নাত আরা রিনি যে অভিযোগ তুলেছেন তার প্রতিবাদে বর্ণির পরিবার আজ সোমবার দুপুরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বর্ণি জানান, তার সাথে এসপি বাবুল আক্তারের কোনদিন কোন পরিচয় ঘটেনি। অথচ শ্বশুর বাড়িতে থাকা তার সম্পত্তি ও ঢাকায় মেয়ের নামে থাকা একটি ফ্লাট দখল করার জন্যে তার শ্বশুর বাড়ির লোকজন তাকে ঘিরে এসব কাল্পনিক অভিযোগ উপস্থাপন করছে। তিনি জানান, ২০১৫ সালে তার স্বামী পুলিশের এস আই আকরাম কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কের বড়দাহ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন। সে সময় প্রয়াত স্বামী আকরাম হোসেনের বোন রিনি আকরামের স্ত্রী বর্ণি, তার বাবা বসির উদ্দিন, মা সেলিনা খাতুন ও ফুফাতো ভাই সাদিমুল ইসলাম মুনের নামে হত্যা মামলা করেছিল। সে সময় তারা ফুফাতো ভাই মুনের সাথে তার পরকিয়া সম্পর্কের অভিযোগ তুলেছিল। পুলিশী তদন্ত, মেডিকেল প্রতিবেদন ও অন্যান্য প্রমাণাদিতে সেটি মিথ্যা প্রমাণিত হয়। ঘটনার দুই বছর পর বাবুল আক্তারের প্রসঙ্গ এনে বর্ণির বিরুদ্ধে ওই সড়ক দুর্ঘটনা নিয়ে তার স্বামীর বোন রিনি আবার একই ধরনের অভিযোগ আনছেন ও বিভিন্ন লোক দিয়ে তাকে প্রাণ নাশের হুমকী দিচ্ছে। যেটি সম্পূর্ণ মিথ্যা। এ কারণে তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে নিরাপত্তা চাইছেন।

এ সময় সাংবাদিকরা বর্ণির কাছে জানতে চান,তিনি এসপি বাবুল আক্তারের মাগুরার কাউন্সিল পাড়ার বাড়িতে থাকেন কি না। জবাবে বর্ণি বলেন, আমি কখনো বাবুল আক্তারের বাড়িতে থাকিনি। স্বামী আকরামের মামলার নতুন করে তদন্তের বিষয়ে কোনো মন্তব্য করতে অস্বীকার করেন।

সংবাদ সম্মেলনে বর্ণির বাবা বসির উদ্দিন উপস্থিত থেকে মেয়ের স্বপক্ষে একই ধরনের বক্তব্য উপস্থাপন করেন।






মন্তব্য চালু নেই