মেইন ম্যেনু

মন্ত্রী কি ঠকছেন?

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সড়ক পরিদর্শনে গেলে ভালো সড়ক দেখে চলে আসেন। খারাপ সড়কগুলো কখনো মন্ত্রীর নজরে আনা হয় না। এচিত্র এখন প্রতিদিনকার। মন্ত্রী আসবেন শুনলেই প্রকল্পের দায়িত্বে থাকা কর্তাব্যক্তিরা মন্ত্রীকে দেখানোর জন্য আগে থেকেই ভালো সড়ক ঠিক করে রাখেন বলে যানজটের কবলে পড়া জনসাধারণ মন্তব্য করেন। এভাবেই প্রতিনিয়ত মন্ত্রীকে ঠকানো হচ্ছে বলেও দাবি করেন তারা।

সোমবার মগবাজার মোড়ে যানজট পরিদর্শনকালে এমনই ঘটনা ঘটেছে। প্রকল্প পরিচালক নাজমুল আলম মন্ত্রীকে ভালো সড়ক দেখিয়ে দ্রুত পরিদর্শনস্থল থেকে বিদায় দেন। এসময় যোগাযোগমন্ত্রী ভালো সড়ক দেখে দেশের আশি ভাগ সড়ক ভালো বলে মন্তব্য করেন।

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের দেশে চলাচলের অযোগ্য সড়কগুলো ভালো করার জন্য মাত্র সাতদিনের টার্গেটে মাঠে নেমেছেন বলেও তিনি জানান।

এদিকে ঈদ যত ঘনিয়ে আসছে সড়কের সমস্যাগুলো ভয়াবহভাবে দেশবাসীর নজরে পড়ছে। ঈদকে সামনে রেখে রাজধানীর ঢাকা-আরিচা মহাসড়কের সমস্যাগুলো সমাধানের নামে প্রকল্পের টাকা খেয়ে পাথর আর রোলার চালিয়েই দায় সারতে দেখা গেছে। এ সড়কে কাজ শেষ হলেও কিছুদিনের মধ্যেই সড়কের অবস্থা আগের রূপ ধারণ করেছে।

এসময় শাহিনুর নামের এক যাত্রী বলেন, ‘রাস্তার অবস্থা এতোটাই খারাপ যে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে সময়ের ব্যবধান এখন অনেক। এরপরও আবার বলে দেশের রাস্তার অবস্থা অনেক ভালো। ক্ষমতায় থেকে নিজের ঢোল নিজেই পেটানো ছাড়া কোনো উপায় নেই।’



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই