মেইন ম্যেনু

ব্রাহ্মণবাড়িয়ায় এমপির বিরুদ্ধে এমপির বিক্ষোভ

ব্রাহ্মণবাড়িয়ায় এবার এমপির বিরুদ্ধে বিক্ষোভ করলো আরেক এমপি। ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়গর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী বিরুদ্ধে অবৈধ হস্তক্ষেপের অভিযোগ এনে মহাসড়কে নেমে বিক্ষোভ করেছে জেলার-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য জাতীয় পার্টির কেন্দ্রীয় সহসভাপতি জিয়াউল হক মৃধা ও তার সমর্থকরা।

বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় সহসভাপতি জিয়াউল হক মৃধার নেতৃত্বে কয়েকশ’ সমর্থক মহাসড়কে নেমে বিক্ষোভ করেন। এসময় ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। মহাসড়কে উভয় পাশে সৃষ্টি হয় তীব্র যানজট।

এসময় সংসদ সদস্য ও তার সমর্থকরা সদরের কুট্টাপাড়া মোড়ে বিক্ষোভ মিছিল বের করতে চাইল পুলিশ তাদের সরিয়ে দেয়। পরে তারা সেখানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

সমাবেশে জেলা জাতীয় পার্টির সিনিয়র সভাপতি রহমত হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সড়াইল- আশুগঞ্জ) এলাকার সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, সরাইল উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক জিয়াউল হক লাভলু, তরুণ পার্টির আহ্বায়ক মো. কাজল, ছাত্র সমাজের সভাপতি উজ্জল, আশুগঞ্জ ছাত্র সমাজের সভাপতি হবিবুর রহমান স্বপন। সভা পরিচালনা করেন মুজিব বক্স সড়াইল ছাত্র সমাজের সাধারণ সম্পাদক।






মন্তব্য চালু নেই