মেইন ম্যেনু

বিজিবি সদস্যদের পিটিয়ে অপরাধী ছিনতাই!

ময়মনসিংহে এক গরু পাচারকারীকে আটক করে নিয়ে যাওয়ার সময় তাঁকে গ্রামের লোকজন ছিনিয়ে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। একই সঙ্গে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের মারধরও করা হয়েছে। এতে তিন বিজিবি সদস্য আহত হয়েছেন।

আজ মঙ্গলবার বিকেল পৌনে ৪টার দিকে হালুয়াঘাটের সীমান্তবর্তী সূর্যপুরে এই ঘটনা ঘটে।

আহত বিজিবি সদস্যদের মধ্যে দুজনের নাম জানা গেছে। এঁরা হলেন রুচি মারমা ও উজ্জ্বল মিয়া।

ময়মনসিংহ ৪৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল হাফিজুল ইসলাম খান বীরপ্রতীক জানান, সকাল ১০টার দিকে সূর্যপুর বিওপির ১২৮ নম্বর পিলারের কাছে হজরত আলী নামে এক মাদক ব্যবসায়ী ও গরু পাচারকারীকে আটক করেন সূর্যপুর বিওপির হাবিলদার রতনের নেতৃত্বে একদল সদস্য। হজরত আলীকে নিয়ে ফেরার পথে স্থানীয় লোকজন বিজিবি সদস্যদের ওপর হামলা করে তাঁকে ছিনিয়ে নেয়। এই ঘটনার পর বিকেল পৌনে ৪টার দিকে আবারও সূর্যপুরে যান বিজিবির সদস্যরা। এ সময় স্থানীয় মাদক ব্যবসায়ী, গরু পাচারকারী ও কয়েকটি মামলার আসামি ইলিয়াস ও হাবিবের নেতৃত্বে স্থানীয়রা আবারও বিজিবির ওপর হামলা চালায়। এ সময় বিজিবি সদস্যদের সঙ্গে তাঁদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে তিন বিজিবির সদস্য আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় সূর্যপুর বিওপির হাবিলদার রতন বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ছাড়া অতিরিক্ত সদস্য নিয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম খান ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন বলেও জানিয়েছে বিজিবি।






মন্তব্য চালু নেই