মেইন ম্যেনু

বিএনপিকে নির্বাচনে আনা হবে : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, বিএনপিকে নির্বাচনে আনতে পরিবেশ ও ক্ষেত্র সৃষ্টি করা হবে। সব দলের অংশগ্রহণের মাধ্যমে আগামী জাতীয় সংসদ নির্বাচন যাতে সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সে বিষয়ে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে নবনিযুক্ত নির্বাচন কমিশনাররা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, আজ কোনো প্রশ্নের উত্তর দেব না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টুঙ্গীপাড়ায় পবিত্র মাটিতে শায়িত আছেন। আমরা তার প্রতি শ্রদ্ধা জানাতে এখানে এসেছি।

এর আগে প্রধান নির্বাচন কমিশনার অপর কমিশনারদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন। পরে সেখানে পুষ্পস্তবক অর্পণ, কবর জিয়ারত, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এরপর তিনি বঙ্গবন্ধু ভবনে যান এবং পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে তাতে স্বাক্ষর করেন।

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, কবিতা খানম, বি. জে. শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেসুর রহমান সরকার এ সময় উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে কমিশনাররা সমাধি সৌধ কমপ্লেক্স লাইব্রেরিসহ বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন।






মন্তব্য চালু নেই