মেইন ম্যেনু

বান্দরবানের লামায় বজ্রপাতে গুরুতর আহত-৪, ঘর-বাড়ি লন্ডভন্ড

বান্দরবানের লামা পৌরসভার ৬নং ওয়ার্ডে শনিবার ২৩শে মে সকাল সাড়ে ৯টার দিকে বজ্রপাতে একই পরিবারের ৪জন গুরুতর আহত হয়েছে। বান্দরবানের লামা পৌরসভার ৬নং ওয়ার্ডে সিলেটি পাড়াতে এঘটনা ঘটে। হঠাৎ করে শুরু হওয়া ঝড়োবৃষ্টি ও বজ্রপাতে লন্ডভন্ড হয়ে যায় অর্ধশত ঘরবাড়ি। আহতদের চিকিৎসার জন্য দ্রুত লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

আহতরা হলেন, ফিরোজ মিয়া(৫৫) পিতা- অজ্ঞাত, আনোয়ারা বেগম(২৮) স্বামী- খুরশেদ আলম, রিয়া মনি(১০) পিতা- খুরশেদ আলম, আইয়ুব আলী(১২) পিতা- মোঃ খলিল সিলেটি পাড়া ৬নং ওয়ার্ড লামা পৌরসভা বান্দরবান পার্বত্য জেলা।

প্রত্যক্ষদর্শি আবুল কাসেম জানান, অতি জোরে বজ্রপাতের শব্দ শুনে আমি ঘর থেকে বাহির হয়ে দেখি আমার পাশের বাড়িতে চিৎকার শুনা যায়। দৌড়ে গিয়ে বজ্রপাতে আঘাত প্রাপ্তদের চিকিৎসার জন্য মাহিন্দ্র গাড়ি যোগে লামা হাসপাতালে নিয়ে আসি। এরমধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক।

লামা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ছরোয়ার আলম জানান, হঠাৎ করে ঝড়বৃষ্টি ও বজ্রপাতে চারপাশ অন্ধকার হয়ে যায়। বৃষ্টি কমার সাথে সাথে বজ্রপাতে আহতদের কথা শুনে তাদের দেখতে আসি এবং দ্রুত লামা হাসপাতালে পাঠাই। লামা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বজ্রপাতে আহতদের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চারজনকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।






মন্তব্য চালু নেই