মেইন ম্যেনু

বাংলালিংক থ্রিজি এখন ৬৪টি জেলায়

দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল অপারেটর বাংলালিংক এর থ্রিজি কার্যক্রম দেশের ৬৪টি জেলায় সম্প্রসারণ করেছে। এই উপলক্ষে বুধবার বাংলালিংকের প্রধান কার্যালয়, টাইগারস ডেন-এ কেক কাটার মধ্য দিয়ে বাংলালিংকের কর্মকর্তারা এই সাফল্যের মুর্হূত উদ্যাপন করেন।

বাংলালিংকের সিইও যিয়াদ সাতারা অনুষ্ঠানটির উদ্বোধন করেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক এর চিফ টেকনিক্যাল অফিসার পেরিহেন এলহেমি, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমাদ, চিফ ইনফরমেশন অ্যান্ড কাস্টমার এক্সপেরিয়েন্স অফিসার নিজার এল-আসাদ, রেগুলেটরি অ্যাফেয়ার্স সিনিয়র ডিরেক্টর তৈমুর রহমান, এইচ আর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন ডিরেক্টর রিভেরা হো রাথোর এবং হেড অফ পিআর অ্যান্ড কমিউনিকেশন, মার্কেটিং শরফুদ্দীন আহমেদ চৌধুরী।

বাংলালিংক ৬৪টি জেলায় থ্রিজি সম্প্রসারণ উদ্যাপন উপলক্ষে তার গ্রাহকদের জন্য এক অবিশ্বাস্য ফ্রি অফার নিয়ে এসেছে। উক্ত ক্যাম্পেইনের আওতায় বাংলালিংক এর গ্রাহকগণ পাবেন ফ্রি ৬৪ এমবি ফেসবুক, ফ্রি ৬৪ এমবি হোয়াটস অ্যাপ, ফ্রি ৬৪ এমবি ইন্টারনেট, ফ্রি ৬৪টি এমএমএস বাংলালিংক- বাংলালিংক এবং ফ্রি ৬৪টি এসএমএস বাংলালিংক- বাংলালিংক।

বাংলালিংক এর যেকোন প্রিপেইড এবং কল এন্ড কন্ট্রোল গ্রাহকদেরকে অফারটি উপভোগ করতে Reg লিখে এসএমএস করতে হবে ২৫০০ নাম্বারে ২২ জুলাই-২৪ জুলাই ২০১৪ এর মধ্যে।

বাংলালিংকের সিইও জিয়াদ সাতারা বলেন, ‘বাংলালিংক সবসময়ই বাংলাদেশে টেলিযোগাযোগ প্রযুক্তিতে পথিকৃতের ভুমিকা পালন করছে। থ্রিজি সেবা ৬৪টি জেলায় সম্প্রসারণের মধ্য দিয়ে আমাদের গ্রাহকরা পাচ্ছেন সবচেয়ে আধুনিক সেবা এবং এর মাধ্যমে বাংলালিংক গ্রাহকরা নতুন কিছু এখনই শুরু করতে পারেন’।

উল্লেখ্য, বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় দুই কোটি ৯০ লাখের মত গ্রাহক রয়েছে। বাংলালিংক নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।






মন্তব্য চালু নেই