মেইন ম্যেনু

যশোর শামসুল হুদা স্টেডিয়ামে উপছে পড়া দর্শক

বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ম্যাচ ১-১ গোলে ড্র

যশোর শামসুল হুদা স্টেডিয়ামে বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । এ প্রীতি ম্যাচে ১-১ গোলে ড্র করেছে স্বাগতিকরা।
খেলার ২৩ মিনিটে বাংলাদেশ ফুটবল তারকা স্ট্রাইকার জাহিদ হাসান এমিলির গোলে এগিয়ে যায়। তবে এ সাফল্য ধরে রাখতে পারেনি বেশিক্ষণ। ২৭ মিনিটে শ্রীলঙ্কার মিডফিল্ডার নালাকা রোশানর ফ্রি-কিক থেকে দর্শনীয় এক গোল হয়। এ প্রীতি ম্যাচে ১-১ গোলে ড্র হয়। এ সমতার নিয়ে প্রথমার্ধে খেলা শেষ হয়। দ্বিতীয়াধের খেলা ছিল নিষ্প্রাণ। এলোমেলো খেলার মধ্যদিয়ে শেষ হয় বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ম্যাচ।
শুক্রবার বিকেলে যশোর শামসুল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে আধিপত্য ছিল বাংলাদেশ জাতীয় দলের। বাংলাদেশ খেলা পাঁচ মিনিটের মধ্যে গোলের সুযোগ পায়। সাত মিনিট পর আরও একটি গোল করার সুযোগ হাতছাড়া করে বাংলাদেশের স্ট্রাইকাররা। পরের মিনিটে এমিলির দর্শনীয় শট লঙ্কান গোলরক্ষক কুমারা কর্নারের বিনিময়ে রক্ষা করেন। তবে ২৮ মিনিটে শ্রীলঙ্কা দলের রৌশন গোল করে সমতায় আনে। দ্বিতীয়াধের খেলা ছিল অনেকটাই নি®প্রাণ। এলোমেলো খেলার মধ্যদিয়ে শেষ হয় বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ম্যাচ।
উলে¬খ্য শুক্রবার বিকেলে যশোর শামসুল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রীতি ফুটবল ম্যাচ প্রায় অর্ধলাখ দর্শক উপভোগ করেছেন।

দীর্ঘ চার বছর পর শ্রীলঙ্কার মুখোমুখি হয় বাংলাদেশ। দু’দলের শেষ বারের মুখোমুখিতে ৩-০ গোলে হেরেছিল বাংলাদেশ। তবে হেড টু হেডে অবশ্য অনেকটা এগিয়ে স্বাগতিকরা। দু’দলের মধ্যকার ১৩ ম্যাচের ৮ টি’তে জিতেছে বেঙ্গল টাইগাররা। দুটি ম্যাচ ড্র হয় । আর বাকী তিনটি ম্যাচ জিতেছিলেন লংকারা।

উলে¬খ্য, ২৭ অক্টোবর রাজশাহীতে অনুষ্ঠিত হবে বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার দ্বিতীয় ম্যাচটি।






মন্তব্য চালু নেই