মেইন ম্যেনু

বাংলাদেশে ৪ টি-টোয়েন্টি খেলার প্রস্তাব উইন্ডিজের

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ফিউচার ট্যুর প্লানের (এফটিপি) বাইরে বাংলাদেশের বিপক্ষে চলতি বছরের শেষ দিকে সিরিজ আয়োজনের প্রস্তাব দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশে এসে চারটি টি-টোয়েন্টি খেলতে ইচ্ছুক তারা। ২০১৬ সালে ভারতের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। এই বিশ্বকাপকে সামনে রেখে এশিয়ায় সফর করতে ইচ্ছুক টি-টোয়েন্টির প্রাক্তন চ্যাম্পিয়নরা।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অপারেশন্স কমিটির চেয়ারম্যান নাঈমুর রহমান দূর্জয় জানান, ‘ওয়েস্ট ইন্ডিজ চারটি টি-টোয়েন্টি খেলতে ইচ্ছুক। আমরা চাচ্ছি দুটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি। যদি পাঁচ ম্যাচের কথা হয়, তাহলে আমরা তিনটি ওয়ানডে ও দুটি-টোয়েন্টি ম্যাচ চাচ্ছি।’

বিসিবির এই কর্মকর্তা জানান, শীঘ্রই বিষয়টির সমাধান আসবে। আলোচনার মাধ্যমে দুই বোর্ড দ্রুত সবকিছু চূড়ান্ত করবে। এফটিপি অনুযায়ী এ বছরের নভেম্বর ও ডিসেম্বরে আন্তর্জাতিক ম্যাচ নেই বাংলাদেশের। সেই সময়ে বোর্ড চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগ (বিপিএল) আয়োজন করতে। বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি দূর্জয়।

তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনার মধ্যেই রয়েছে। ফরম্যাট নিয়ে কথা হচ্ছে। চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। আরেকবার বসলে হয়ত একটা সমাধানে আসতে পারব।’






মন্তব্য চালু নেই