মেইন ম্যেনু

বর্ণাঢ্য আয়োজনে নোয়াখালীতে আইনগত সহায়তা দিবস উদ্যাপন

‘সরকারি আইনি সহায়তা পাওয়ার উন্মুক্ত হলো দ্বারা, বিকল্প বিরোধ নিষ্পত্তি সংযুক্ত হলো এবার’ স্লোগানকে সামনে নিয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নোয়াখালীতে আইনগত সহায়তা দিবস উদ্যাপন হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার জেলা আইনগত সহায়তা প্রদান সংস্থা একটি র‌্যালী বের করে। জেলা ও দায়রা জজের নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নোয়াখালী আইনজীবী সমিতির সভাকক্ষে এক আলোচনায় মিলিত হয়। পরে জেলা জজ আদালত আঙ্গীনায় আইনগত সহায়তার বিভিন্ন বেনার, পেস্টুন ও প্রদর্শনীর একটি মেলা উদ্বোধন করেন জেলা জজ।

জেলা আইনগত সহায়তা সংস্থার চেয়ারম্যান ও জেলা ও দায়রা জজ রেজা তারিক আহমদ’র সভাপতিত্বে এবং সহকারী জজ কহিনুর বেগম ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমরেশ শীল’র উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আহমদ কবির, সিনিয়র বিচারিক ম্যাজিস্ট্রেট মো. রায়হানুল ইসলাম, সরকারি কৌসুলী কাজী মানছুরুল হক খসরু, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এবিএম জাকারিয়া, সেক্রেটারী সাহাদাত হোসাইন, পুলিশ সুপার ইলিয়াস শরীফ, নোয়াখালী প্রেস ক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ, আইনগত সহায়তা সংস্থার প্যানেল ল’ইয়ার এড. কল্পনা রাণী দাশ প্রমুখ।

আলোচনা শেষে এ বছর আইগত সহায়তায় সেরা আইনজীবী হিসিবে চারজনকে সম্মাননা তুলে দেওয়া হয়।






মন্তব্য চালু নেই