মেইন ম্যেনু

বরগুনার বেতাগীর কাজিরহাটে অগ্নিকান্ডে ৫০টি দোকান ভষ্মিভুত

বরগুনার বেতাগী উপজেলার কাজিরহাট বাজারে আগুনে পুড়ে স্ব-মিল, রাইচ মিল, ওয়ার্কশপ, কাপড়ের দোকান, ফার্মেসি, হোটেল,মোবাইল ফোন, মুদি, ফার্নিচার দোকান ও বসতঘরসহ ৫০টি প্রতিষ্ঠান সম্পুর্নভাবে ভস্মিভুত হয়েছে। আগুনে পুড়ে ২ কোটি টাকার সস্পদের ক্ষতি হয়েছে বলে স্থানীয়দের ধারণা। তবে ফায়ার সার্ভিস প্রাথমিকভাবে ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে।

শনিবার(২১ মার্চ) রাত আনুমানিক ৩টার সময় বরগুনা-বেতাগী-বাকেরগঞ্জ মহাসড়ক সংলগ্ন বুড়ামজুমদার ইউনিয়নের কাজির হাট বাজারে আগুন লাগে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস আসার আগেই এক ঘন্টার ব্যবধানে ঘর গুলো পুড়ে ছাই হয়ে যায়। মোঃ বিপ্লবের ওয়ার্কশপ থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হয়েছে বলে স্থানীয়রা জানায়।

খবর পেয়ে ফায়র সার্ভিস এর দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ২ ঘন্টা ১৫ মিনিট চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। প্রাথমিকভাবে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস ধারণা করছে।

উপজেলা প্রশাসনের ত্রান তহবিল ও মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ক্ষতিগ্রস্থদের প্রাথমিকভাবে একভান টিন ও ৩ হাজার টাকা করে দেওয়া হবে।






মন্তব্য চালু নেই