মেইন ম্যেনু

বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে কৃষি ঋণ বিতরণ করা হবে : রাজশাহী বিভাগীয় কমিশনার

বাঁধ ভাঙ্গার খবর শুনে সেদিন আমি সারিয়াকান্দিতে এসেছিলাম, মানুষের দুঃখ, দুর্দশা আমি নিজে চোখে দেখেছি। সরকারী ও বেসরকারীভাবে ত্রাণ সামগ্রী বন্যাদুর্গত এলাকার মানুষের মাঝে সাধ্য মত বিতরণ করা হয়েছে। এখন কৃষকের কৃষি পুনবাসনের কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। পর্যায়ক্রমে কৃষকদের মাঝে তা বিতরণ করা হবে। এছাড়াও কৃষকদের মাঝে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মাধ্যমে কৃষি ঋণ বিতরণ করা হবে।
বৃহস্পতিবার দুপুরে সারিয়াকান্দি উপজেলা পরিষদ সভাকক্ষে বগুড়ার সারিয়াকান্দিতে বন্যা পরবর্তী পুনবাসন বিষয়ে সংশ্লিষ্ট কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ উপরোক্ত কথা বলেন।
বগুড়া জেলা প্রসাশক মোঃ শফিকুর রেজা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মাছুদুর রহমান হিরু মন্ডল, সারিয়াকান্দি উপজেলা (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান, নবাগত সারিয়াকান্দি উপজেলা নির্বাহী sariakandi pic -1-13 11 14কর্মকর্তা শাকিল মাহমুদ, বোহাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তাফা টুকু, সারিয়াকান্দি উপজেলা আওয়ীমীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান, সারিয়াকান্দি উপজেলা সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন মন্ডল প্রমুখ। পরে বিভাগীয় কমিশনার বন্যা কবলিত মানুষের মাঝে ইউনিসেফ প্রদত্ত ত্রাণ বিতরণ এবং সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস ও সারিয়াকান্দি উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন।






মন্তব্য চালু নেই