মেইন ম্যেনু

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

গোপালগঞ্জ’র টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
শনিবার দুপুর সাড়ে ১২টায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী সেখানে কিছুক্ষণ নিরবে দাঁড়িয়ে থাকেন। এরপর ছোট বোন শেখ রেহানাসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ঘাতকদের বুলেটে নিহতদের আত্মার শান্তি ও মুক্তি কামনা করেন।
এ সময় প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন, শেখ নাদির হোসেন লিপু, প্রধানমন্ত্রীর ভাই শেখ হেলাল উদ্দিন, শেখ সালাহউদ্দিন জুয়েল, প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিনিধি আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, সাবেক মন্ত্রী লে. কর্নেল (অব.) মো. ফারুক খান এমপি, উম্মে রাজিয়া কাজল এমপি, যুব মহিলা লীগের সভানেত্রী নাজমা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।
শ্রদ্ধা নিবেদন শেষে দুপুরে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু ভবনে গোপালগঞ্জ, কোটালীপাড়া, টুঙ্গিপাড়া, মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর তিনি বঙ্গবন্ধু ভবনে অবস্থান করেন। সেখানে তিনি নামাজ আদায়, মধ্যাহ্ন বিরতি ও কিছু সময় বিশ্রাম নেন।
এর আগে, দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে ঢাকা থেকে টুঙ্গিপাড়া আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিকেল সাড়ে ৩টায় প্রধানমন্ত্রীর ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে।
এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে জেলার সর্বত্র নেয়া হয় কঠোর নিরাপত্তা ব্যাবস্থা। টুঙ্গিপাড়ায় প্রশাসনের পক্ষ থেকে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। নিরাপত্তার কাজে র্যা ব, পুলিশের পাশাপাশি গোয়েন্দা সংস্থা ও নিরাপত্তা বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক কাজ করেছেন।






মন্তব্য চালু নেই