মেইন ম্যেনু

বগুড়ায় জাসদ নেতা গ্রেফতার

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুর রহমান জাহিদকে মারপিটের মামলায় বগুড়া-৪ আসনের (স্থানীয় কাহালু-নন্দীগ্রাম) সংসদ সদস্যের আত্মীয় জাসদ নেতা মুকুল হোসেনকে (৪২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার দুপুরে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাজাহান আলী গ্রেফতারের বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

জানা যায়, গ্রেফতারকৃত মুকুল হোসেন উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামের আফতাব আলী মাস্টারের ছেলে এবং জেলা জাসেদর কার্যনির্বাহী কমিটির সদস্য।

এ ব্যাপারে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাজাহান আলী বলেন, ২ জুলাই দুপুরে বগুড়া-৪ আসনের সংসদ সদস্য ও জেলা জাসদের সভাপতি রেজাউল করিম তানসেনের বিরুদ্ধে নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহেদুর রহমান জাহিদসহ তার লোকরা শহরে জুতা মিছিল করে। পরে সংসদ সদস্য সমর্থিত জাসদের নেতাকর্মী উপজেলা পরিষদের সামনে জাহেদুর রহমানকে মারপিট করেন।

এ ঘটনায় আওয়ামী লীগ সভাপতি জাহিদুর রহমান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে মোট ২৯ জনের বিরুদ্ধে শুক্রবার সন্ধ্যায় থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেন।

পরে ওই রাতেই অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মুকুল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। নন্দীগ্রাম থানার ভার্রপাপ্ত কর্মকর্তা (ওসি) শাজাহান আলী নেতৃত্বে একটি পুলিশি দল অভিযান চালিয়ে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা গ্রামের আফতাব আলী মাস্টারের ছেলে জাসদ নেতা মুকুল হোসেন (৪২) কে গ্রেফতার করে।






মন্তব্য চালু নেই