মেইন ম্যেনু

প্রধানমন্ত্রীর চাচাতো ভাইয়ের বাড়িতে গুলিবর্ষণ

প্রধানমন্ত্রীর চাচাতো ভাই, বাগেরহাট-২ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিনের বাড়িতে দুর্বৃত্তরা গুলিবর্ষণ করেছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

এ দিকে শেখ হেলাল উদ্দিনের ছোট ভাই, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল খুলনায় অবস্থান করছিলেন এদিন। তবে গুলিবর্ষণের সময় বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট ম্যাচ উপলক্ষে নগরীর সৌন্দর্যবর্ধন ও আলোকসজ্জা পরিদর্শন করছিলেন তিনি। সে কারণে সৌভাগ্যক্রমে তিনি কোনো প্রকার অঘটনের শিকার হননি।

খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক হাফেজ মো. শামীম জানান, একটি মোটরসাইকেলে দুজন এবং অপর একটি মোটরসাইকেলে তিনজন মুখোশধারী দুর্বৃত্ত নগরীর শেরেবাংলা রোডস্থ শেখ সোহেলের বাড়িতে ৫ রাউন্ড গুলি চালায়। এর মধ্যে ১ রাউন্ড গুলি সোহেলের বাড়ির নিচতলার অফিস কক্ষে লাগে। আর একটি গুলি বাড়ির ভেতরে দেয়ালে লাগে। অন্য দুটি গুলি বাড়ির মেইন গেটে লাগে এবং একটি তাজা গুলি উদ্ধার করে পুলিশ।

এ দিকে শেখ সোহেলের বাড়িতে গুলির খবর শুনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতা-কর্মী সেখানে যান এবং গভীর রাত পর্যন্ত অবস্থান করেন।

এ ব্যাপারে সোনাডাঙ্গা মডেল থানার ওসি মারুফ আহম্মেদ জানান, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই ও বিসিবির পরিচালক শেখ সোহেলের শেরেবাংলা রোডস্থ বাড়ির মেইন গেটের বিপরীতে একটি গলি থেকে সন্ত্রাসীরা পিস্তলের ৫ রাউন্ড গুলিবর্ষণ করে। ৪টি গুলি ফোটে। একটি তাজা গুলি উদ্ধার করা হয়।

গুলিবর্ষণের ঘটনার পরপরই খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার নিবাস চন্দ্র মাঝিসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।






মন্তব্য চালু নেই