মেইন ম্যেনু

পুলিশের অনুষ্ঠানের ২কিমির মধ্যে ৪লক্ষাধিক টাকা ও মোটরসাইকেল ছিনতাই

পুলিশের একটি অনুষ্ঠানের ২কিলোমিটারের মধ্যে পথে ব্যরিকেড দিয়ে ছিনতাই হলো নগদ ৪লক্ষাধিক টাকা ও মোটরসাইকেল। অনুষ্ঠানে তখনো জেলা প্রশাসক ও জেলা পুলিশের কর্ণধর এসপি স্বয়ং উপস্থিত। ঘটনাটি ঘটেছে সোমবার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা জেলার কলারোয়ায়।
সোমবার বিকেল থেকে কলারোয়া ফুটবল মাঠে কমিউনিটি পুলিশিং ফোরামের সম্মেলন হচ্ছিল। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক নাজমুল আহসান ও প্রধান আলোচক ছিলেন এসপি চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম। সেখানে রাত ৯টার দিকে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করছিলেন সকলে।
স্থানীয় পুলিশ কর্তারা ব্যস্ত ঊদ্ধর্তন কর্মকর্তাদের দেখভালে। ঠিক তখনই অনুষ্ঠানস্থল থেকে মাত্র ২কিমি দূরে কলারোয়া-চান্দুড়িয়া সড়কের লোহাকুড়ার খাসপুর যাত্রীছাউনি এলাকায় ছিনতাইয়ের ঘটনা ঘটে।
ভূক্তভোগিরা জানান, গরু ব্যবসায়ী নাসির উদ্দীন ও লিয়াকত খাঁ একটি পালসার মোটরসাইকেল যোগে কলারোয়া থেকে চন্দনপুর যাওয়ার পথে যাত্রীছাউনি এলাকায় পৌছুলে ৭/৮জনের মুখোশধারী দূর্বৃত্তরা রাস্তায় দড়ি টাঙিয়ে তাদের পথরোধ করে। এসময় অস্ত্রধারী ছিনতাইকারীরা তাদের মারপিট করে কাছে থাকা গরু বিক্রয়ের ৪লাখ টাকা, স্বর্ণের চেইন, আংটি, ৪টি মোবাইল নিয়ে নেয়। পরে হাতমুখ বেধে পাশের ফসলী ক্ষেতে ফেলে রেখে মোটরসাইকেল নিয়ে চলে যায়। অনেক প্রচেষ্টার পর তারা হাতের বাধন খুলতে সক্ষম হয়। পরে রাত সাড়ে ১টার দিকে খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে নিয়ে যায়।






মন্তব্য চালু নেই