মেইন ম্যেনু

পাঁচবিবিতে ফেসবুকে কাবা শরীফ অবমাননাকর ছবি পোষ্ট করায় ১ যুবক আটক

তোহা আলম প্রিন্স ॥ পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে ফেসবুকে কাবা শরীফের ছবির উপর হুনুমানের মুর্তি রেখে পোষ্ট করার অভিযোগে সুজন কুমার মহন্তকে (৩৬) আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকেই আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আটককৃত সুজনের বাড়িসহ উপজেলার সকল মন্দির ও গুরুত্বপুর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান, পৌরসভার ২নং ওয়ার্ডের পশ্চিম বালিঘাটা (কাদের পাড়া) মহল্লার মুদি দোকানদার শ্রী তারাপদ মহন্তের পুত্র শ্রী সুজন কুমার মহন্ত (৩৬) এর নামে খোলা ফেসবুকের আইডি থেকে ওই অবমানাকর ছবিটি পোষ্ট করা হয়। পোষ্টের পর ঘটনাটি এলাকায় জানাজানি হলে গভীর রাতেই পুলিশ সুজনকে বাড়ি থেকে আটক করে।

এ ঘটনার পরপরই তাৎক্ষনিকভাবে উপজেলা চেয়ারম্যান প্রভাষক মোস্তফিজুর রহমান, জয়পুরহাট পুলিশ সুপার রশিদুল হাসান, নির্বাহী কর্মকর্তা নূরউদ্দিন আল ফারুক, পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আজাদ আলী ও এলাকার সুধিজনদের নিয়ে এলাকার পরিস্থিতি স্বভাবিক রাখতে সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেন। আজ বৃহস্পতিবার সুজনের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেছে বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উপজেলায় কোন অপ্রীতিকর ঘটনা খবর পাওয়া যায়নি।






মন্তব্য চালু নেই