মেইন ম্যেনু

নির্বাচন শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য হয়েছে : ইডব্লিউজি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন শান্তিপূর্ণ ও বিশ্বাসযোগ্য হয়েছে বলে মূল্যায়ন করেছে ইলেকশন ওয়ার্কিং গ্রুপ (ইডব্লিউজি)।

আজ শনিবার দুপুরে রাজধানীর সিরডাপ মিলনায়তনে নাসিক নির্বাচন পর্যবেক্ষণ বিষয়ক সংবাদ সম্মেলনে এ কথা জানায় ইডব্লিউজি’র নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ইডব্লিউজি’র সদস্য অধ্যাপক নাজমুল আহসান কলিমুল্লাহ, সদস্য রেজাউল করিম চৌধুরী, সদস্য নোমান খান ও পরিচালক মো. আব্দুল আলীম প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘কাজী রকিবউদ্দীন আহমদের নেতৃত্বাধীন বর্তমান কমিশনের অধীনে অনুষ্ঠিত নির্বাচনগুলোর মধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সর্বাপেক্ষা ভালো হয়েছে।

নির্বাচন পর্যবেক্ষণ বিষয়ক সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশ করে সংস্থাটি আরও জানায়, নাসিক নির্বাচনে কোনো ধরনের সহিংসতার ঘটনা ঘটেনি এবং জাল ভোটও পড়েনি। ভোটার উপস্থিতি ছিল উল্লেখ করার মতো। এই নির্বাচনে ৯৬ শতাংশ কেন্দ্রে দেখা গেছে, বিকেল ৪টার পর ভোট গ্রহণ শেষে প্রিজাইডিং অফিসাররা পোলিং এজেন্ট ও পর্যবেক্ষকদের প্রবেশ নিশ্চিত করে ভোট গণনা করা হয়। নির্বাচনে শতকরা ৯৩টি কেন্দ্রে ভোটাররা লাইনে দাঁড়িয়ে শৃংখলার সাখে ভোট প্রদান করছেন।

ভোটগ্রহণে অনিয়ম নিয়ে কোনো প্রার্থী ও নির্বাচনী এজেন্টের কাছ থেকে অভিযোগ ওঠেনি বলেও মূল্যায়ন প্রতিবেদনে জানানো হয়।






মন্তব্য চালু নেই