মেইন ম্যেনু

নিরবের নায়িকা হয়ে ঢাকাই ছবিতে প্রিয়াঙ্কা

ঢাকাই সিনেমায় একের পর এক আসতে চলেছেন ভারতীয় অভিনেতা-অভিনেত্রীরা। ইদানিং প্রথম শ্রেণির অভিনেতা-অভিনেত্রীরাও প্রবেশ করতে চলেছেন। পাওলি, শুভশ্রী, শ্রাবন্তীদের পর এবার ঢাকাই সিনেমায় আসতে চলেছেন ‘চিরদিন তুমি যে আমার’ খ্যাত তুমুল জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

ঢাকাই সিনেমায় প্রিয়াঙ্কার এবারই প্রথম যাত্রা। এরআগে সুযোগ থাকলেও চিত্রনাট্য পছন্দ হয়নি বলে অভিনয়ে অস্বীকৃতি জানিয়ে ছিলেন। তবে এবার আর তেমনটি হচ্ছে না। শিগগির বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা নিরবের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে।

ভারতীয় মিডিয়ায় প্রকাশিত সংবাদে বলা হয়, শিগগির ‘চিরদিন তুমি যে আমার’ খ্যাত তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে ঢাকাই ছবিতে দেখা যাবে। ছবির নাম ‘হৃদয় জুড়ে’। ছবিতে তার বিপরীতে থাকবেন নিরব।

এ প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন, ‘হৃদয়জুড়ে’ সিনেমার চিত্রনাট্য পড়ে প্রিয়াঙ্কা নির্মাতার সঙ্গে ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। একটি ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রযোজিত রফিক শিকদারের পরিচালনায় এই ছবিটির শ্যুটিং শুরু হবে আসছে মার্চেই।

ভারতীয় সিনেমায় অভিনয় করে ইতিমধ্যেই প্রশংসিত হয়েছেন প্রিয়াঙ্কা। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে তার দুর্দান্ত অভিনয় কাঁদিয়ে ছিল সবাইকে। সৃজিত মুখার্জীর ‘রাজকাহিনী’তেও তার অভিনয় সমালোচকদের প্রশংসা কুড়োয়।

অন্যদিকে বিশ্বের দ্বিতীয় বিশাল সিনে-ইন্ডাস্ট্রি বলিউডে সদ্য অভিষিক্ত হয়েছেন ঢাকাই ছবির অভিনেতা নিরব। ‘শয়তান’ নামের একটি ভৌতিক ছবির মধ্য দিয়ে প্রথমবার বলিউডে পা ফেললেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন সামির খান।






মন্তব্য চালু নেই