মেইন ম্যেনু

নিরপেক্ষতা কাজেই প্রমাণ করব: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা বলেছেন, ‘রাজনৈতিক দলগুলো নির্বাচনে অংশ গ্রহণ করে নির্বাচন কমিশনকে সহযোগিতা করলে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচন কমিশনের নিরপেক্ষতা আমাদের কর্মকাণ্ডের মধ্যদিয়ে প্রমাণ করব। বিগত দিনে যাই হোক সামনে সুষ্ঠু ও নির্বিঘ্নে নির্বাচন করতে কোনো ধরনের অনিয়মের আশ্রয় দেওয়া হবে না। কিছুদিন পরেই বিএনপি বুঝতে পারবে বর্তমান নির্বাচন কমিশন কতখানি নিরেপক্ষ।’

বরিশালের বানারীপাড়া ও গৌরনদী দুটি উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সভা কক্ষে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এর আগে বিভাগীয় কমিশনার মো. গাউসের সভাপতিত্বে প্রশাসন ও নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান নির্বাচন কমিশনার দুই উপজেলায় পরিষদের উপ-নির্বাচন নিয়ে বলেন, ‘ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে তার জন্য সব ব্যবস্থা নির্বাচন কমিশনের পক্ষ থেকে করা হবে।’ এ ছাড়া আইনশৃঙ্খলা বাহিনীকে তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করার কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব মোখলেচুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান, নগর পুলিশের কমিশনার এসএম রুহুল আমিন, জেলা প্রশাসক গাজী মো. সাইফুজ্জামান প্রমুখ।






মন্তব্য চালু নেই