মেইন ম্যেনু

নতুন ঝড় নিয়ে বড় পর্দায় ফিরছেন শ্রীলেখা!

ওপার বাংলার হট এন্ড গ্ল্যামারাস অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সিনেমায় শ্রীলেখা মানেই আলোচনা-সমালোনার ঝড়। খোলামেলা আর ঘনিষ্ঠ সব দৃশ্যে সাবলীল অভিনয় করার জন্যই টালিগঞ্জে তার আলাদা গ্রহণযোগ্যতা।

অনেক দিন পরে নতুন ঝড় নিয়ে বড় পর্দায় ফিরছেন শ্রীলেখা। তার চুক্তিবদ্ধ হওয়া নতুন ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে জানা গেছে ছবিটিতে তার স্বামী চরিত্রে অভিনয় করবেন আরেক জনপ্রিয় অভিনেতা টোটা রায় চৌধুরী। এটি পরিচালনা করবেন রাজা দাশগুপ্ত।

কলকাতার পরিচালক রাজা দাশগুপ্ত ‘২১ শে পা’, ‘লেডিস হোস্টেল’, ‘কালপুরুষ’, ‘সোঁদা মাটি নোনা জল’র মতো জনপ্রিয় টিভি সিরিয়ালের পর এবার বাংলা সিনেমায় হাত দিলেন।

ভিন্নধারার ছবিতে নায়িকা হিসেবেই কাজ করছেন শ্রীলেখা। জানা গেছে, অনেক ঘাত-প্রতিঘাত ও নাটকীয়তার দিয়ে গল্পের কাহিনী বুনেছেন পরিচালক। যেখানে এক রাতের দুর্ঘটনায় পাল্টে যায় দু’টি জীবন। গল্পটি হলো স্বামী-স্ত্রীর।

যারা এক বন্ধুর বিবাহবার্ষিকী নিমন্ত্রণ সেরে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়েন। এ দুর্ঘটনায় ছেলেটির জীবন থেকে হারিয়ে যায় মেয়েটি। তারপর তিনি যখন ফেরেন তার মনে নেই অতীতের কিছু কথা। তখন তিনি সম্পূর্ণ আলাদা এক সত্তা। এ নিয়েই ছবির গল্পটি এগিয়ে যায়।

ছবিটিতে আরও অভিনয় করবেন বিদীপ্তা চক্রবর্তী, নীল মুখার্জি, সায়নি ঘোষ এবং অর্ধেন্দু মুখার্জি। তবে ছবিটির মূল আলোচনায় থাকছেন শ্রীলেখাই। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন। প্রিয় অভিনেত্রী কি চমক নিয়ে এবার হাজির হন বড় পর্দায় সেটাই দেখার প্রত্যাশায় তারা।






মন্তব্য চালু নেই