মেইন ম্যেনু

দুর্গাপুরে বড় ভাইকে কুপিয়ে খুন করলো ছোট ভাই

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রাজশাহীর দুর্গাপুরে আকতার (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে খুন করা হয়েছে। বুধবার বিকেলে ছোট সৎ ভাই আশরাফুল ও তার বোন জুলেখা বানু তাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন।

এসময় স্বামীকে বাঁচাতে গিয়ে আহত হয়েছে আকতারের স্ত্রী হাজেরা বেগম।

আহত হাজেরা জানান, বুধবার বিকেলে স্বামী আকতার ও দেবর আশরাফুলের মধ্যে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে আশরাফুল বটি হাতে দৌঁড়ে এসে এলোপাতাড়িভাবে আকতারকে কোপাতে থাকে। ননদ জুলেখা লাঠি দিয়ে মারপিট করতে থাকেন।

আশরাফুলের বটির কোপে আকতারের ঘাড়ে, পিঠে ও বাম পাজড়ে জখম হয়। এমন সময় নিহত আকতারের স্ত্রী হাজেরা বেগম স্বামীকে বাঁচাতে এগিয়ে এলে আশরাফুল ও জুলেখা তাকেও বেধড়ক মারপিট করে আহত করেন।

পরে আকতারকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজেরা আরও জানান, তার স্বামী এক বছর আগে তাকে (হাজেরাকে) বসতভিটায় দশ শতক জমি রেজিস্ট্রি করে দেওয়ার পর থেকে এ শত্রুতার সৃষ্টি হয়।

হাজেরার অভিযোগ, তার স্বামী তাকে তার জমি রেজিস্ট্রি করে দিয়েছে। তাতে সৎ দেবর ও ননদ সহ্য করতে না পেরে তার স্বামীকে খুন করেছে।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পক্ষ থেকে কেউ মামলা দিলে জড়িতকে আটক করা হবে।






মন্তব্য চালু নেই