মেইন ম্যেনু

দুই ব্ন্ধুর এক প্রেমিকা, অতঃপর…

রংপুরের পীরগাছার চৌধুরানী গ্রামে একই মেয়ের সঙ্গে দুই বন্ধুর প্রেমর ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর হাতে খুন হয়েছেন তুষার নামে আরেক বন্ধু।

বুধবার রাত তিনটার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, একই মেয়ের সঙ্গে দুই বন্ধুর প্রেমের ঘটনা জানাজানি হওয়ার পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি প্রথম বর্ষের ছাত্র সাইফুলের চাপাতির কোপে নিহত হন কারমাইকেল কলেজের ইংরেজি প্রথম বর্ষের ছাত্র তুষার। এ ঘটনার পর সাইফুল পলাতক রয়েছেন। তাদের দু’জনেরই বাড়ি চৌধুরানী গ্রামের পাশাপাশি।

পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, তুষার ও সাইফুল ছোটবেলা থেকেই পরস্পর ঘনিষ্ঠ বন্ধু। নিজেদের মধ্যে মিস আন্ডাস্টিংয়ের কারণে তারা একই মেয়ের সঙ্গে প্রেম করতেন। ঘটনাটি দুজনে জানাজানি হলে সাইফুল ও তুষারের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে সাইফুলের ধারালো অস্ত্রের আঘাতে তুষার মারা যান।

এদিকে নিহতের পরিবার জানান, বুধবার রাত ১১টার দিকে সাইফুল তুষারকে বাসা থেকে ডেকে নিয়ে বাজারের দিকে যান। এরপর হাইস্কুল মাঠে দুইজনের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে সাইফুলের কাছে থাকা চাপাতি দিয়ে তুষারকে এলোপাতারি কুপিয়ে পালিয়ে যান। অতিরিক্ত রক্তক্ষণের কারণে ঘটনাস্থলেই তুষার মারা যান।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, এ হত্যার ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। একটি মেয়েকে দুই বন্ধুই ভালোবাসতো বলে জানা গেছে। সেই কারণে এ হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে। হত্যাকারীকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে বলে তিনি জানান।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই