মেইন ম্যেনু

দক্ষ পুলিশ পুরস্কৃত অদক্ষরা তিরষ্কৃত

সিলেট জেলা পুলিশের নয় দক্ষ অফিসারকে পুরস্কার দেয়া হয়েছে। গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মাদক উদ্ধার ও প্রসিকিউশন দাখিলের ওপর ভিত্তি করে তাদেরকে এ পুরস্কার প্রদান করা হয়েছে। একই সঙ্গে অদক্ষ পুলিশ অফিসারকে তিরষ্কার করা হয়।
সোমবার রাতে সিলেট জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় কর্মদক্ষ পুলিশ অফিসারদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার নুরে আলম মিনা। নগরীর পুলিশ লাইনসসে শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বাধিক মাদক উদ্ধারসহ চোরাই মোটরসাইকের উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ইউনুছ মিয়া, জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই গাজী মিজানুর রহমান ও এসআই মাসুদ পারভেজকে পুরস্কৃত করা হয়।
মাদক উদ্ধার ও গ্রেপ্তারি পরোয়ানা তামিলের জন্য জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ, একই থানায় কর্মরত এসআই স্বপন চন্দ্র সরকার, এসআই আব্দুল মান্নান ও এএসআই মো. মশিউর রহমানকে পুরস্কৃত করা হয়।
সর্বোচ্চ সংখ্যক পরোয়ানা তামিলের জন্য কানাইঘাট থানায় কর্মরত এএসআই মো. গোলাম মোস্তফা এবং মোটরযান আইনে অধিক সংখ্যক প্রসিকিউশন দাখিলের জন্য ফেঞ্চুগঞ্জ জোনের টিএসআই মো. আবুবকর সিদ্দিককে পুরস্কার দেয়া হয়।
সভায় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, ‘দক্ষ অফিসারদের পুরস্কার প্রদানের এ ধারা অব্যাহত থাকবে।’
পুরস্কার অফিসারদের মনোবল ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
তাছাড়া জেলায় কর্মরত অদক্ষ অফিসারদেরকে সভায় তিরষ্কার করা হয়।
সভায় সিলেট জেলার সকল থানার অফিসার ইনচার্জসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই