মেইন ম্যেনু

ঢাকার ধামরাইয়ে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১৫ যাত্রী।

সোমবার সকাল পৌনে নয়টার দিকে ধামরাইয়ের ছিলামপুর এলাকার ঢাকা-আরিচা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মনিকগঞ্জের ঘিওর এলাকার আনোয়ার হোসেনের ছেলে কাউসার (২২), সিংগাইরের ইমতিয়াজ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩০) ও মনিকগঞ্জ সদর এলাকার নরেন্দ্র কুমার শাহার ছেলে বিশ্বজিৎ শাহা (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল সাড়ে আটটার দিকে যাত্রীসেবা নামের একটি বাস প্রায় ২৫ জন যাত্রী নিয়ে মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পরে সকাল পৌনে নয়টার দিকে বাসটি ধামরাইয়ের ছিলামপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি খেজুরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে বাসটির সামনে অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই বাসের দুই যাত্রী মারা যান।

এ ছাড়া আশঙ্কাজনক অবস্থায় বিশ্বজিৎ শাহাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসাপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় আহত হন আরো ১৫ বাস যাত্রী। স্থানীয়রা ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মানিকগঞ্জ ও ধামরাইয়ের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

এব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এ ছাড়া দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি মহাসড়ক থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে বলেও তিনি জানান।






মন্তব্য চালু নেই