মেইন ম্যেনু

ঠাকুরগাঁওয়ে কিশোরী গণ যৌণ নির্যাতন: গ্রেফতার-৪

৩০ মে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বাউন্ডারি পাড়া এলাকায় এক কিশোরী গণ যৌণনির্যাতনের শিকার হয়েছেন। এ ঘটনায় শুক্রবার রাতে পুলিশ ৪ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন: জগন্নাথপুর এলাকার শাহজাহান আলীর ছেলে রুবেল (১৩), ফকির পাড়া এলাকার জাবেদ আলী ছেলে জুয়েল আলী (১৪), নায়েব আলীর ছেলে নাজমুল হক (১৬) ও ফকিরপাড়া চানমাড়ী পাড়ার তারা মিয়ার ছেলে আমির হোসেন (১৩)।

ধর্ষণের শিকার ওই মেয়েটি জানায়, ২৯ মে শুক্রবার বিকেলে শহরের সত্যপীর ব্রীজ এলাকা থেকে বাসার দিকে যাবার পথে তাকে একা পেয়ে জোরপূর্বক প্রতিবেশী রুবেল ও তার সহযোগী জুয়েল আলী, নাজমুল হক ও আমির হোসেন রাস্তা থেকে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে তারা মেয়েটির হাত পা বেধে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে পাশ্ববর্তী লোকজন ছুটে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে অচেতন অবস্থায় স্থানীয় লোকজন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসাপাতালে ভর্তি করে। রাতে মেয়েটির জ্ঞান ফিরলে সে তার বাবা-মার কাছে ঘটনার বিবরন দেয়।

মেয়েটির বাবা ঘটনার বিষয়ে জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান লিটনকে জানালে রাতেই চেয়ারম্যানের লোকজন বখাটে দুবৃত্তদের ধরে পুলিশে সোপর্দ করেন। ৩০ মে ক্ষতিগ্রস্ত মেয়ে ও তার বাব-মা সহ থানা পুলিশের শরণাপন্ন হন ও ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঠাকুরগাঁও সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, পুলিশ অভিযোগটিকে নিয়মিত মামলা হিসেবে রুজু করে ৪ জনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করেছে।






মন্তব্য চালু নেই