মেইন ম্যেনু

টাকা-ফ্ল্যাট-গাড়ি পাচ্ছেন টাইগাররা

নিজেদের ক্রিকেট ইতিহাসের সেরা সময়টাই পার করছে বাংলাদেশ দল। প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলা, তার পরপরই পাকিস্তানকে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ। আর এমন দুর্দান্ত পারফরম্যান্সের জন্য টাইগারদের টাকা, ফ্ল্যাট ও গাড়ি দেওয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার দুপুরে গণভবনে ক্রিকেটারদের সংবর্ধনা অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ঘোষণা দেন।

পাকিস্তানকে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর শুক্রবার একমাত্র টি-টোয়েন্টিতেও হারায় বাংলাদেশ। ম্যাচটি দেখতে ভিআইপি গ্যালারিতে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার হাতে ওয়ানডে সিরিজ ও টি-টোয়েন্টির ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রী। তখনই পুরো দলকে শনিবার গণভবনে মধ্যাহ্নভোজের দাওয়াত দেন শেখ হাসিনা।

শনিবারে গণভবনে বিশ্বকাপে আইসিসির কাছে পাওয়া অর্থের হিসাব প্রধানমন্ত্রীকে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। পরে প্রধানমন্ত্রী জানান, বিশ্বকাপে ‘উইনিং বোনাস’ হিসেবে ১ কোটি টাকা এবং আইসিসি থেকে আরো ৩ কোটি টাকা পাওয়া গেছে। এ ছাড়া বিসিবি থেকে দেওয়া হবে ১ কোটি ২৩ লাখ টাকা। আর বিশ্বকাপে ভালো খেলার জন্য ১ কোটি টাকা এবং পাকিস্তানকে ওয়ানডেতে হোয়াইটওয়াশ করা ও টি-টোয়েন্টি সিরিজে হারানোর জন্য আরো ১ কোটি টাকা দেওয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী। বেক্সিমকো থেকে আরো ১ কোটি টাকা দেওয়া হবে বলেও জানান শেখ হাসিনা।

এ ছাড়া জাতীয় দলের যেসব ক্রিকেটারকে আগে গাড়ি দেওয়া হয়নি তাদের জন্য গাড়ির ব্যবস্থা করার কথা বলেন প্রধানমন্ত্রী। ক্রিকেটারদের আবাসনের ব্যবস্থা করার পরিকল্পনার কথাও জানান প্রধানমন্ত্রী। সবাই যেন কমপক্ষে দুটি করে ফ্ল্যাট পায় সে নির্দেশ দেন তিনি।

index






মন্তব্য চালু নেই