মেইন ম্যেনু

জাতীয় পার্টির ১০ মিনিটের প্রেসিডিয়াম বৈঠক

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্যদের নিয়ে ১০ মিনিটের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। দলটির ইতিহাসে এটিই স্বল্পতম সময়ের প্রেসিডিয়াম বৈঠক বলে জানিয়েছেন সেখানে উপস্থিত থাকা কয়েকজন জাপা নেতা।

বুধবার সকাল ১১ টা ৪০ মিনিটে শুরু হয় এই বেঠক । শেষ হয় ১১টা ৫০ মিনেটে। মাত্র ১০ মিনিটের এই প্রেসিডিয়াম বৈঠকে শুধুই কথা বলেন দলের চেয়ারম্যান এইচএম এরশাদ।
প্রেসিডিয়াম সদস্যদের কেউ কেউ কথা বলতে চাইলেও তাদের কথা বলতে দেয়া হয়নি।

বৈঠকে ডিসিসি ( ঢাকা সিটি করপোরেশন) ও সিসিসি ( চট্টগ্রাম সিটি করপোরেশন) নির্বাচনে এমপি এবং জাপা নেতাদের এক সঙ্গে কাজ করার অনুরোধ জানান এরশাদ। বৈঠকে ১৭ জন প্রেসিডিয়াম সদস্য এবং ৭জন এমপি উপস্থিত ছিলেন।

প্রেসিডিয়াম সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ আবু হোসেন বাবলা, অধ্যাপক খণ্দকার দেলোয়ার হোসেন, সুনীল শুভ রায়, এস এম ফয়সাল চিশতি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, অ্যাডভোকেট মহসীন প্রমুখ।
সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বগুড়ার ওমর এমপি. লক্ষীপুরের নোমান, ময়মনসিংহের মুক্তি, কুমিল্লার মিলন, এম এ হানান, হাসান মুনীম বাবু প্রমুখ

দলটির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ, জিএম কাদের, কাজী ফিরোজ রশীদ, পানি সম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ বৈঠকে যোগ দেননি বলে জানা গেছে।

কাকরাইলে জাতীয় পার্টির কার্যালয়ে এই প্রথম প্রেসিডিয়ামের কোনো বৈঠক অনুষ্ঠিত হলো। এর আগে সবগুলো বৈঠক হয়েছে চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই