মেইন ম্যেনু

জঙ্গিবাদের বিরুদ্ধে চবি ছাত্রলীগের বিক্ষোভ

সাফাত জামিল শুভ, চবি প্রতিনিধি : সারাদেশে ধর্মের নামে সন্ত্রাসবাদ ও জঙ্গিদের অপতৎপরতার বিরুদ্ধে সোচ্চার হয়ে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। আজ দুপুর ১২ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী সুজনের নেতৃত্বে মিছিলটি ক্যাম্পাসের জিরো পয়েন্ট থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় মৌলবাদ, সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ বিরোধী স্লোগান দেন নেতাকর্মীরা।

সমাবেশে চবি ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলমগীর টিপু বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের কোন স্থান দেওয়া হবে না। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ধর্মের নামে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ রুখে দিতে বদ্ধ পরিকর।

আরো বক্তব্য দেন চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম ফজলে রাব্বী সুজনসহ অন্যান্য নেতারা।সমাবেশে বক্তারা বলেন, অতীতেও বাংলাদেশ ছাত্রলীগ জঙ্গিবাদকে প্রশ্রয় দেয় নি, ভবিষ্যতেও দিবে না। গত কয়েকদিন আগে সিলেটে জঙ্গি হামলায় নিহত ছাত্রলীগ কর্মীদের স্মরণে বক্তারা জঙ্গিবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন এবং সেইসাথে জঙ্গিবাদে জড়িত ও জঙ্গিদের পৃষ্ঠপোষণকারী এবং মদদদাতাদের কঠোর শাস্তির আওয়াতায় আনার জোর দাবি জানান।






মন্তব্য চালু নেই