মেইন ম্যেনু

ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম গুলিবিদ্ধ

ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীমকে গুলি করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ধানমণ্ডি ৯/এ সড়কে দুই-তিনটি মোটরসাইকেলে এসে দুর্বৃত্তরা তার গাড়ি লক্ষ্য করে গুলি করে চলে যায়।

ঘটনার পরপরই গুরুতর অবস্থায় শামীমকে বাংলাদেশ মেডিকেলে ভর্তি করা হয়। পরে বেলা সাড়ে ১১টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। এরপর বেলা পৌনে ৩টার দিকে তাকে নেয়া হয় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।

স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ ছাড়াও দলের বেশ কজন নেতারা শামীমকে দেখেতে সকালেই ঢামেকে যান।

ঘটনার বিষয়ে জানতে চাইলে সকাল ১০টার দিকে ধানমণ্ডি জোনের সহকারী পুলিশ কমিশনার রেজাউল করিম জানান, বাসা থেকে অফিসে যাওয়ার পথে কে বা কারা শামীমের ওপর গুলি চালিয়েছেন। তাকে বাংলাদেশ মেডিকেলে নেয়া হয়েছে। আমি সেখানে যাচ্ছি।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির এই সদস্য বেসরকারি বিশ্ববিদ্যালয় স্ট্যামফোর্ডের পরিচালনা পর্ষদের একজন সদস্য। শামীমের পরিবার সূত্রে জানা গেছে, তিনি বিশ্ববিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে সকালে বাসা থেকে বেরিয়েছিলেন।






মন্তব্য চালু নেই